Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইতালি ম্যাচে থাকবেন ফর্মে থাকা আগুয়েরো?


১২ মার্চ ২০১৮ ১৪:৫৫

সারাবাংলা ডেস্ক

চলমান মৌসুমে অসাধারণ পারফর্ম করে যাচ্ছেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। আপাতত ইনজুরিতে ছিটকে গেছেন প্রায় দুই সপ্তাহের জন্য। তবে, জাতীয় দলের জার্সিতে ইতালির বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন বলে আশা প্রকাশ করছেন ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট ম্যানচেস্টার সিটির এই তারকা।

২০১৭-১৮ মৌসুমে সিটিজেনদের হয়ে আগুয়েরো করেছেন ৩০ গোল। ২০১৮ সালেই করেছেন ১৫ গোল যার ভেতর ৯টিই ছিল প্রিমিয়ার লিগে। আর ইতোমধ্যেই লিগের শিরোপা প্রায় নিশ্চিত করে রেখেছে ম্যানচেস্টার সিটি। আজ রাতে স্টোকসিটির বিপক্ষে মাঠে নামবে ইতিহাস স্টেডিয়ামের দলটি।

ম্যানচেস্টার সিটির জার্সিতে ১৯৯ গোল করা আগুয়েরো জানান, ‘স্টোকসিটির বিপক্ষে মাঠে নামার আগে অনুশীলনের সময় আমি বাঁ পায়ের হাঁটুতে একটু অস্বস্তি বোধ করছিলাম। ক্লাব চিকিৎসক আমাকে বলেছে আমি দুই সপ্তাহের ভেতরেই আবার মাঠে ফিরে আসতে পারবো। এখন পুরো সুস্থ হওয়ার অপেক্ষায়।’

২৩ মার্চ আগুয়েরোর ক্লাব ম্যানচেস্টার সিটির হোম গ্রাউন্ড ইতিহাদ স্টেডিয়ামে আর্জেন্টিনার জার্সি গায়ে ইতালির বিপক্ষে হয়তো মাঠে নামতে পারবেন আগুয়েরো। সে রকমই তিনি আশা করছেন। কিন্তু, আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি আক্রমণভাগের এই তারকাকে মাঠে নামিয়ে কোনো ঝুঁকি নেবেন কি না সেটিও দেখার বিষয়।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর