Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিস্টাল প্যালসকে হারিয়ে জয়ে ফিরল চেলসি


৪ অক্টোবর ২০২০ ০১:৩৩

প্রিমিয়ার লিগে লিভারপুলের বিপক্ষে হার, ওয়েস্ট ব্রুমের বিপক্ষে ড্র। তারপর টটেহামের কাছে হেরে লিগ কাপ থেকেও বিদায় নিতে হয়েছে চেলসিকে। এতোকিছুর পর অবশেষে সু-সময় ফিরল ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলের। লিগ ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে আজ ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে চেলসি।

পেনাল্টি থেকে চেলসির হয়ে জোড়া গোল করেছেন জর্জিনহো। অপর দুই গোল কুর্ত জুমা ও বেন চিলওয়েলের। একটা জয় খুবই দরকার ছিল চেলসির। তবে জয়ের লক্ষ্যে মাঠে নেমে প্রথমার্ধটা একেবারেই ভালো খেলতে পারেনি ক্লাবটি।

বলের দখল ধরে রাখলেও আক্রমণভাগে সুবিধা করতে পারছিলেন না ল্যাম্পার্ডের ছাত্ররা। বিরতির সময় ইংলিশ তারকা কোচ শিষ্যদের কী মন্ত্র দিলেন কে জানে! বিরতি থেকে ফিরেই প্যালেসের ওপর রীতিমতো ঝাঁপিয়ে পড়ল চেলসি। কাজ হয়েছে তাতেই।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে চেলসিকে এগিয়ে নেন চিলওয়েলের। প্রতিপক্ষ ডিফেন্ডারের ভুলে বল পেলে জোরালো শটে গোল আদায় করেন তিনি। ৬৬ মিনিটে হেডে ব্যবধান দ্বিগুন করেন চেলসির জুমা। ৭৮ মিনিটে ট্যামি আব্রাহাম ডি-বক্সের ভেতরে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় চেলসি। স্পট-কিক থেকে স্কোরলাইন ৩-০ করতে ভুল করেননি জর্জিনহো। তিন মিনিট পর আরেকটা পেনাল্টিতে আরেকটা গোল করেন জর্জিনহো। যাতে শেষ পর্যন্ত ৪-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে চেলসি।

এদিকে, লিগে দিনের অপর ম্যাচে ব্রাইটনের বিপক্ষে ৪-০ গোলে জিতেছে এভারটন। প্রিমিয়ার লিগে চার ম্যাচ খেলতে নেমে সবকটিতেই জয় পাওয়া এভারটনের পয়েন্ট ১২। দুই নম্বরে থাকা লেস্টার সিটি ও তিন নম্বরে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৯ করে।

ইংলিশ প্রিমিয়ার লিগ চেলসি ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর