Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেরেই চলেছে হায়দ্রাবাদ, শীর্ষে মুম্বাই


৪ অক্টোবর ২০২০ ২২:৩৪

ব্যাটিংয়ে ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসনের মতো তারকা আর বোলিংয়ে রশিদ খান, ভুবনেশ্বর কুমার। যে কোনো দলকে হারানোর মতো অস্ত্রো আছে সানরাইজার্স হায়দ্রাবাদের ভাণ্ডারে। তবুও কেন জানি এক সঙ্গে জ্বলে উঠতে পারছে না দলটি। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আজ নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নেমে তৃতীয় হারের সাক্ষী হয়েছে হায়দ্রাবাদ।

এদিকে, আজ পঞ্চম ম্যাচ খেলতে নেমে তৃতীয় জয় পাওয়া মুম্বাই ইন্ডিয়ান্স ফের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে বসেছে। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ৩৪ রানের জয় পেয়েছে মুম্বাই। মুম্বাইয়ের ২০৮ রানের জবাব দিতে নেমে আজ শুরুটা কিন্তু বেশ ভালোই হয়েছিল হায়দ্রাবাদের।

বিজ্ঞাপন

শুরুতে ঝড় তুলেছিলেন জনি বেয়ারস্টো। অপর দিকে ওয়ার্নার এগুচ্ছিলেন উইকেট ধরে। তবে ওয়ার্নার টিকতে পারলেও বড় হয়নি বেয়ারস্টোর (১৫ বলে ২৫ রান) ইনিংস। পরে চারে নেমে আজও ব্যর্থ হয়েছেন কেন উইলিয়ামসন (৩)। বাকিদের মধ্যে কেউই বড় ইনিংস খেলতে পারেননি। ফলে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৪ রানের বেশি তুলতে পারেনি হায়দ্রাবাদ।

ওয়ার্নার ৪৪ বল খেলে ৫টি চার ২টি ছক্কায় ৬০ রান করেছেন। ১৯ বল খেলে দ্বিতীয় সর্বোচ্চ ৩০ রান করেছেন মানিশ পান্ডিয়া। শেষ দিকে ৯ বলে ২০ রান করেছেন আব্দুস সামাদ। মুম্বাইয়ের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ ও জেমস প্যাটিসন।

এর আগে মুম্বাইয়ের ইনিংসটি বড় হয়েছে পূর্ব পরিকল্পনা মতেই। রোহিত শর্মা আজ সফল হতে পারেননি। তবে ওপর ওপেনার কুইন্টন ডি কক উইকেট ধরে এগিয়েছেন। কাইরন পোলার্ড, পান্ডিয়ারা শেষ দিকে ঝড় তুলেছেন। মুম্বাইয়ের ইনিংস দুইশ পেরিয়েছে তাতেই।

বিজ্ঞাপন

৩৯ বলে ৪টি করে চার ছয়ে ৬৭ রান করেছেন ডি কক। কাইরন পোলার্ড ১৩ বলে ২৫, হার্দিক পান্ডিয়া ১৯ বলে ২৮, ইশান কিষান ২৩ বলে ৩১ রান করেছেন। এক হিসেবে সবচেয়ে বেশি পেটালেন ক্রুনাল পান্ডিয়া। চার বল খেলে ২টি করে চার ছয় হাকিয়ে ২০ রান করেছেন অভিজ্ঞ স্পিনিং অলরাউন্ডার। শেষ পর্যন্ত পাঁচ উইকেট হারিয়ে এই ২০৮ রানের সংগ্রহ পায় মুম্বাই।

বাংলাদেশের দর্শকরা আইপিএল-এর সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন জিটিভিতে। এছাড়া কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলবিডি’র ওয়েবসাইট www.rabbitholebd.com-এ।

আইপিএল ২০২০ মুম্বাই ইন্ডিয়ান্স সানরাইজার্স হায়দ্রাবাদ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর