Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুভেন্টাস-নাপোলি ম্যাচে করোনার জয়


৫ অক্টোবর ২০২০ ১০:১৮

করোনাভাইরাস ইস্যুতে শেষ পর্যন্ত হলোই না জুভেন্টাস বনাম নাপোলির মধ্যকার ম্যাচটা। নাপোলির একাধিক খেলোয়াড় ভাইরাসটিতে আক্রান্ত হওয়াতে এই ম্যাচ নিয়ে শঙ্কা জেগেছিল আগেই। শঙ্কাই সত্যি হলো শেষ পর্যন্ত।

এদিকে, ম্যাচ না হলেও করোনাকালে ইতালিয়ান সিরি ‘আ’র নিয়ম অনুযায়ী জুভেন্টাসকে ৩-০ গোলে জয়ী ঘোষণা করা হয়েছে। কারণ জুভেন্টাস প্রস্তুত ছিল ম্যাচটা খেলতে।

নাপোলির আসল সর্বনাশটা হয়েছে গত সেপ্টেম্বরের ২৭ তারিখে। লিগ ম্যাচে সেদিন জেনোয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছিল নাপোলি। পরে জানা যায়, জেনোয়ার ১২ জন করোনায় আক্রান্ত! ধারণা করা হচ্ছিল জেনোয়ার অক্রান্ত অনেক ফুটবলারই নাপোলির বিপক্ষে ম্যাচ খেলেছেন।

পরে নাপোলির দুই ফুটবলারের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। স্থানীয় স্বাস্থ্য সংস্থার কোভিড-১৯ নীতিমালা মেনে দলটিকে আইসোলেশনে পাঠানো হয়। তাদের সফরের অনুমতিও বাতিল করা হয়।

এদিকে, পূর্ন তিন পয়েন্ট পেতে কাল অনেককিছুই করল জুভেন্টাস। ম্যাচ হচ্ছে না জেনেও ঠিক সময়ে মাঠে নামলেন জুভেন্টাসের ফুটবলাররা। গা গরমের অনুশীলনও করেছেন। ফ্লাডলাইট জ্বলে ওঠে, ম্যাচ ডের মিউজিক বেজেছে। ‘খেলতে প্রস্তুত’ এই শর্ত পূরণ করতেই মূলত জুভেন্টাসের এসব প্রচেষ্টা। আগের দিন স্কোয়াডও ঘোষণা করেছিল জুভারা।

কিছু সংখ্যাক দর্শক গ্যালারিতে বসে এই ম্যাচ দেখতে পারবেন বলে জানানো হয়েছিল। এক হাজার দর্শককে মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু কাল ম্যাচের সময় গ্যালারিতে দেখা যায় মাত্র ১৫-২০ জনকে! ম্যাচ হচ্ছে না আন্দাজ করেই হয়তো ‘অযথা সময় নষ্ট’ করতে চাননি দর্শকরা।

বিজ্ঞাপন

ইতালিয়ান সিরি আ করোনাভাইরাস জুভেন্টাস নাপোলি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর