Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দলে করোনার হানা, স্কোয়াডে ডাকা হলো সহকারী কোচকে!


৭ অক্টোবর ২০২০ ২০:৩৭

করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেই খেলাধুলা মাঠে ফিরেছে বেশ কয়েক মাস হলো। তবে ভাইরাসটির প্রভাবমুক্ত হওয়া যায়নি এখনো। দর্শকরা এখনো মাঠে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না। খেলোয়াড়দের করোনায় আক্রান্ত হওয়ার খবরও শোনা যাচ্ছে নিয়মিত। দলে করোনা হানার কারণে যেমন বড় বিপদে পড়তে হয়েছে ইউক্রেনকে।

ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন দলের তিন গোলরক্ষক। ফলে ফ্রান্সের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে সহকারী কোচ ওলেক্সান্দার শোভকোভস্কিকে দলে ডাকতে হয়েছে ইউক্রেনকে।

বিজ্ঞাপন

৪৫ বছর বয়সী শোভকোভস্কিও দেশটির বেশ নামকড়া গোলরক্ষক। তবে তিনি অবসর নিয়ে ফেলেছিলেন ২০১৬ সালে। ইউক্রেনের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি। ফ্রান্সের বিপক্ষে ম্যাচে গোলরক্ষক সংকটে তাকেই ডাকা হয়েছে স্কোয়াডে।

ইউক্রেন ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘ওলেক্সান্দার শোভকোভস্কি তার খেলোয়াড়ি ক্যারিয়ার শেষ করেছে ২০১৬ সালের ডিসেম্বরে। কিন্তু নিয়মিত অনুশীলন করে নিজের শরীরকে পুরোপুরি ফিট রেখেছেন তিনি।’ বর্তমান দলটির একমাত্র সুস্থ গোলরক্ষক জর্জি বুশচিনের বিকল্প হিসেবে থাকবেন শোভকোভস্কি।

উল্লেখ, ফ্রান্সের জাতীয় স্টেডিয়ামে ফ্রান্স বনাম ইউক্রেনের মধ্যকার প্রীতি ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় রাত ১টা ১০ মিনিটে।

ইউক্রেন ফুটবল করোনাভাইরাস প্রীতি ফুটবল ম্যাচ' ফ্রান্স ফুটবল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর