Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ ওভার কমে গেল তামিম-মাহমুদউল্লাহদের ম্যাচ


১৩ অক্টোবর ২০২০ ১৫:৩৪

শরতের অনাহুত অতিথি-বৃষ্টির বাগড়ায় তিন ওভার কমিয়ে আনা হয়েছে তামিম ইকবাল একাদশ ও মাহমুদউল্লাহ একাদশের মধ্যকার ম্যাচটি। ফলে ৫০ ওভারের পরিবর্তে ৪৭ ওভারে ম্যাচটি মাঠে গড়াবে। এদিকে বৃষ্টি আর হানা না দিলে বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে বিসিবি প্রেসিডেন্ট’স কাপ একাদশের দ্বিতীয় এই ম্যাচটি। ৪৭ ওভার শেষে অনুষ্ঠিত হবে আধা ঘণ্টার লাঞ্চ।

পড়ুন: বৃষ্টির আগে ফিরে গেলেন তামিম

মঙ্গলবার (১৩ অক্টোবর) মিরপুর শের-ই-বাংলায় মাহমুদউল্লাহদের কাছে টস হেরে ব্যাটিংয়ে নেমেছিলেন তামিম একাদশের দুই ওপেনার তামিম ইকবাল ও তানজিদ হাসান তামিম। শুরুর ওভারটি এবাদতকে বেশ ভালোভাবেই সামলেছেন দেশ সেরা রান সংগ্রাহক তামিম। কিন্তু পা হড়কালেন তার পরের ওভারে এসেই। রুবেল হোসেনের প্রথম দুটি বাউন্সার কৌশলে সামলালেও পরের লোয়ার ডিলিভারিটি সামলাতে পারেননি। বল সোজা এসে তার পায়ে আঘাত হানতেই আবেদন তোলেন রুবেল। আম্পায়ারও আঙুল উঁচিয়ে জানিয়ে দেন, আউট। ফিরে যান তামিম। মাত্র ২ রানেই তার ইনিংসের এপিটাফ লেখা হয় যায়।

তার বিদায়ে দ্বিতীয় উইকেটে তানজিদের সঙ্গে যোগ দেন এনামুল হক বিজয়। দুজনই শুরুর ঝক্কি সামলে দলকে বড় সংগ্রহের পথে এগিয়ে নিতে চাইছিলেন। কিন্তু তখনই শুরু হয় বৃষ্টি। বৃষ্টির চোথ রাঙানিতে ৩ ওভার শেষে ড্রেসিং রুমে ফিরে যায় দু দলের প্লেয়াররা।

বৃষ্টির আগ পর্যন্ত এনামুল হক ও তানজিদ হাসান ৩ রানে অপরাজিত আছেন। দলের সংগ্রহ ১ উইকেটে ১২ রান।

টপ নিউজ তামিম একাদশ বনাম মাহমুদউল্লাহ একাদশ প্রেসিডেন্টস কাপ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর