Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেসিডেন্ট’স কাপ: টস হেরে ব্যাট করছে শান্তরা, দলে তিন পরিবর্তন


১৭ অক্টোবর ২০২০ ১৩:৩৫

প্রেসিডেন্ট’স কাপের চতুর্থ ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি মাহমুদউল্লাহ একাদশ এবং নাজমুল একাদশ। এদিন দলে তিন পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে নাজমুল হোসেন শান্ত একাদশ, আর দুই পরিবর্তন মাহমুদউল্লাহ একাদশে।

ইতোমধ্যে টস জিতে নাজমুল একাদশকে ব্যাটিংয়ে পাঠায় মাহমুদউল্লাহ একাদশ। এদিন তিন পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে নাজমুল একাদশ। আগের ম্যাচের একাদশ থেকে জায়গা হারিয়েছেন সাইফ হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাঈম হাসান। তাদের পরিবর্তে জায়গা পেয়েছেন পারভেজ হোসেন ইমন, আবু জায়েদ রাহি ও নাসুম আহমেদ।

বিজ্ঞাপন

আর মাহমুদউল্লাহ একাদশে এসেছে দুই পরিবর্তন। ওপেনার নাইম শেখ ও স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের জায়াগায় অন্তর্ভূক্ত হয়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয় ও স্পিনার রাকিবুল হাসান।

নাজমুল একাদশ: সৌম্য সরকার, পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহী, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

মাহমুদউল্লাহ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ-(অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, সাব্বির রহমান, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, সুমন খান, রাকিবুল হাসান।

দুই দলই একটি করে ম্যাচ জিতেছে, দুই দলের প্রথম দেখায় অবশ্য জয়টা পেয়েছিল নাজমুল একাদশ। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মাহমুদউল্লাহ একাদশকে ৪ উইকেটের ব্যবধানে হারিয়েছিল নাজমুল একাদশ। আর দ্বিতীয় ম্যাচে তামিম একাদশের কাছে হেরেছিল ৪২ রানের ব্যবধানে। এদিকে প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে তামিম একাদশকে ৫ উইকেটে হারিয়েছিল মাহমুদউল্লাহ একাদশ। অর্থাৎ টুর্নামেন্টে এখন পর্যন্ত তিন দলই একটি করে ম্যাচ জিতেছে।

বিজ্ঞাপন

সরাসরি খেলা দেখুন বিসিবি অফিসিয়াল ফেইসবুক পেজে Bangladesh Cricket : The Tigers

চতুর্থ ম্যাচ টস নাজমুল একাদশ বনাম মাহমুদউল্লাহ একাদশ বিসিবি প্রেসিডেন্ট'স কাপ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর