Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আফিফের দুই রানের দুঃখ


১৭ অক্টোবর ২০২০ ১৭:০৩

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক আয়োজিত প্রেসিডেন্ট’স কাপে ব্যাটসম্যানদের দুর্দশা চলছিল সেই শুরু থেকেই। আজ টুর্নামেন্টের চতুর্থ ম্যাচেও তৃপ্ত করতে পারেননি ব্যাটসম্যানরা। টস হেরে মাহমুদউল্লাহ একদশের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে পুরো ব্যর্থ হয়েছে নাজমুল একাদশের টপ অর্ডার। ৩১ রানে ফিরে যান দলটির প্রথম তিন ব্যাটসম্যান। তবে তারপর মুশফিকুর রহিমের সঙ্গে দুর্দান্ত একটা জুটি হয়েছে তরুণ আফিফ হোসনে ধ্রুবর।

বিজ্ঞাপন

চতুর্থ উইকেটে ১৪৭ রানের জুটি গড়েন দুজন। এতে আফিফের অবদান ৯৮। সম্ভবনাময় এই তরুণ অলরাউন্ডার পাঁচে ব্যাট করতে নেমে মুগ্ধতা ছড়িয়েছেন। মুশফিক একপ্রান্ত ধরে এগুচ্ছিলেন। চাপের মধ্যে অন্যপ্রান্তে মাহমুদউল্লাহ একাদশের বোলারদের পাল্টা আক্রমন করেন আফিফ।

যেভাবে খেলছিলেন তাতে সেঞ্চুরির দাবিদার মনে হচ্ছিল আফিফকে। তিন অঙ্কের কাছাকাছি পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু সেঞ্চুরি মিসের দুঃখ নিয়ে মাঠ ছাড়তে হয়েছে সামান্য একটা ভুলের কারণে।

মুশফিকুর রহিমের সঙ্গে ভুল বুঝাবুঝিতে আফিফ যখন রান আউট হয়ে ফিরছিলেন তখন তার নামের পাশে ৯৮ রান। অর্থাৎ মাত্র ২ রানের জন্য সেঞ্চুরি মিস। এই রান করতে ১২টি চারের সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদকে ডাউন দ্যা উইকেটে এসে যে ছক্কাটা হাঁকালেন সেটা চোখে লেগে থাকল অনেকক্ষণ।

নাজমুল একাদশের গত ম্যাচেও মুশফিকের সঙ্গে ভুল বুঝাবুঝিতে রান আউটের ঘটনা ঘটেছে। সেদিন ব্যাটসম্যানটি ছিলেন ইরফান শুক্কুর।

আফিফ হোসেন ধ্রুব নাজমুল একাদশ বিসিবি বিসিবি প্রেসিডেন্ট'স কাপ মাহমুদউল্লাহ একাদশ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর