Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত অনূর্ধ্ব-১৯ দলের ৩ ক্রিকেটার


২০ অক্টোবর ২০২০ ২২:০৮

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) আবাসিক ক্যাম্প চলাকালীন করোনায় আক্রান্ত হয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের তিন ক্রিকেটার। আক্রান্তদের আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল ইউনিট।

গত কয়েক তিন ধরেই শোনা যাচ্ছিল, বিকেএসপির ক্যাম্পে অনূর্ধ্ব-১৯ দলের দুই ক্রিকেটার ও এক সাপোর্ট স্টাফের মধ্যে করোনার উপসর্গ দেখা দিয়েছে। সেজন্য তাদের আইসোলেশনেও নেওয়া হয়েছে বলে জানা গিয়েছিল। আজ জানা গেল, উপসর্গবাহী দুই ক্রিকেটার তো বটেই, সঙ্গে আরও এক ক্রিকেটারের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সংবাদ মাধ্যমকে এ তথ্য দিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষস চৌধুরী। ক্রিকেটারদের নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ‘তিন জনেরই করোনা পরীক্ষা করা হয়েছিল। তিন জনই পজিটিভ এসেছে।’

২০২২ যুবা বিশ্বকাপ সামনে রেখে গেল সেপ্টেম্বরে গঠন করা হয়েছে নতুন অনূর্ধ্ব-১৯ দল। এই লক্ষ্যে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) ২৩ আগস্ট থেকে ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে ৪ সপ্তাহের আবাসিক ক্যাম্প।

নবগঠিত এই অনূর্ধ্ব-১৯ দলটিকে নিয়ে ১ অক্টোবর থেকে দ্বিতীয় দফায় বিকেএসপিতে শুরু হয়েছিল আবাসিক ক্যাম্প। লক্ষ্য ছিল নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতের এশিয়া কাপ। কিন্তু বৈশ্বিক মহামারি করোনার দাপটে গত সপ্তাহে আসরটি স্থগিত করে দেয় এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। কাকতালীয়ভাবে ঠিক তখনই দলের দুই ক্রিকেটার ও এক সাপোর্ট স্টাফের মধ্যে করোনার উপসর্গ দেখা দেয়। ফলে আবাসিক ক্যাম্পটিও স্থগিত করে দেয় বিসিবি। অবশ্য তারা মনে করছে, আগামী মাসেই ক্যাম্পটি ফেরানো সম্ভব হবে।

অনূর্ধ্ব-১৯ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল করোনা আক্রান্ত করোনা পজিটিভ ক্রিকেটার বিকেএসপি বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর