Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চোট নিয়ে মাঠ ছাড়লেন মুশফিক


২১ অক্টোবর ২০২০ ২২:১২

মাত্র একদিন বাদেই বিসিবি প্রেসিডেন্ট’স কাপ টুর্নামেন্টের ফাইনাল। ঠিক তার আগের ম্যাচেই কিনা এমন দুর্ঘটনা! গ্রুপ পর্বের শেষ ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়লেন মুশফিকুর রহিম।

তবে তার এই চোট ততোটা গুরুতর নয় বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। মুশফিক পরশু দিনের ফাইনাল খেলতে পারবেন কিনা সেটা নিশ্চিত করতে পারেননি বিসিবির প্রধান চিকিৎসক। স্ক্যান রিপোর্ট দেখে আগামীকাল নিশ্চিত হওয়া যাবে বিষয়টি। তবে দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, আজকের ম্যাচে আর মাঠে নামা হচ্ছে না মুশফিকের।

বিজ্ঞাপন

ঘটনার সূত্রপাত বুধবার (২১ অক্টোবর) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নাজমুল একাদশ ও তামিম একাদশ এর মধ্যকার অঘোষিত সেমিফাইনাল ম্যাচের দ্বিতীয় ইনিংসে। নাজমুল একাদশের হয়ে উইকেটকিপিং করছিলেন মুশফিক। ইনিংসের ৩১তম ওভারের ঘটনা।হুট করেই আল-আমিন হোসেনের করা বলে উইকেটের পেছনে ক্যাচ তুলে দেন তামিম একাদশের ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি। সহজ ছিল না ক্যাচটি। মুশফিক ঝাঁপিয়ে পড়ে ক্যাচ তালুবন্দী করার চেষ্টা করেছেন। তাতেই ঘটে বিপত্তি, কাঁধে চোট পান তিনি।

এরপর সেই চোট নিয়েই তাকে বেরিয়ে যেতে হয়।

কার্টেল ওভার ম্যাচ টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪১ ওভরে নাজমুল হোসেন শান্ত একাদশ সংগ্রহ করেছে ১৬৩ রান। ফাইনালের মিশনে জয়ের লক্ষ্যে ১৬৪ রানের লক্ষ্যে ব্যাটিং করছে তামিম ইকবাল একাদশ।

ইনজুরি বিসিবি প্রেসিডেন্ট'স কাপ মুশফিকুর রহিম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর