Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চেন্নাইয়ের বিপক্ষে মুম্বাইয়ের সহজ জয়


২৪ অক্টোবর ২০২০ ১০:৩৮

কুইন্টন ডি কক এবং ইশান কিশানের অনবদ্য উদ্বোধনী জুটিতে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ১০ উইকেটের জয় তুলে নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স। চেন্নাইয়ের দেওয়া ১১৫ রানের লক্ষ্য প্রায় আট ওভার হাতে রেখেই টপকে যায় মুম্বাই। ইশান কিশান অর্ধশতক পূর্ণ করতে পারলেও ডি কক মাত্র ৪ রানের জন্য ছুঁতে পারেননি অর্ধশতক।

চেন্নাইয়ের দেওয়া ১১৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই চাপহীন ব্যাটিং মুম্বাইয়ের দুই ওপেনারের। কুইন্টন ডি কক এবং ইশান কিশান শুরু থেকেই চড়াও চেন্নাইয়ের বোলারদের ওপর। আর তাই তো মামুলি এই লক্ষ্য টপকাতে বেগ পেতে হয়নি তাদের। শেষ পর্যন্ত ১২.২ ওভারে কোনো উইকেট না হারিয়েই জয় তুলে নেয় মুম্বাই। জয়ীদের দুই ওপেনার কুইন্টন ডি কক ৩৭ বলে ৪৬ এবং ইশান কিশান ৩৭ বলে ৬৮ রানে অপরাজিত থাকেন।

বিজ্ঞাপন

এদিন চার-ছক্কার বৃষ্টি ঝরিয়েছেন মুম্বাইয়ের দুই ব্যাটসম্যান। ইশান কিশান তার ইনিংস সাজিয়েছেন ৬টি চার এবং ৫টি ছয়ে অন্যদিকে ডি ককের ইনিংসে ছিল ৫টি চার এবং ২টি ছয়।

এর আগে টস জিতে চেন্নাইকে ব্যাট করতে পাঠায় মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মার জায়গায় শুক্রবার দলকে নেতৃত্ব দেন ক্যারিবিয় অলরাউন্ডার কাইরন পোলার্ড। আগের ম্যাচে বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন রোহিত। এখন কিছুটা সেরে উঠলেও তাকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি মুম্বাই। এর ফলেই নেতৃত্ব তুলে দেয়া হয় পোলার্ডের হাতে।

ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ট্রেন্ট বোল্ট এবং জসপ্রিত বুমরাহর বোলিংয়ের তোপের মুখে পড়ে চেন্নাই। তারা ৪ রানের মধ্যেই শীর্ষ ৩ উইকেট হারায়। এরপর দলীয় ৪৭ রানের মধ্যে আরও ৪ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চেন্নাই। সেখান থেকে দলকে একাই টেনে তুলেছেন স্যাম কারান। ৪৭ বলে ৫২ রানের ইনিংস খেলে তিনি চেন্নাইয়ের সংগ্রহ ১০০ পার করেন। অষ্টম উইকেটে ইমরান তাহিরকে সঙ্গে নিয়ে ৪৩ রান যোগ করলে শেষ পর্যন্ত ৯ উইকেটে ১১৪ রানের পুঁজি দাঁড় করায় চেন্নাই।

বিজ্ঞাপন

এবারের আইপিএল খুব একটা ভালো কাটছে না মহেন্দ্র সিং ধোনির দলের। ১১টি ম্যাচ খেলে ৮টিতেই হেরে এবারের আসর থেকে বিদায় প্রায় নিশ্চিত তাদের। অসম্ভব কিছু না করলে গ্রুপ পর্ব থেকেই বিদায় জানাতে হবে চেন্নাইকে।

বাংলাদেশের দর্শকরা আইপিএল-এর সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন জিটিভিতে। এছাড়া কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলবিডি’র ওয়েবসাইট www.rabbitholebd.com-এ।

আইপিএল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চেন্নাই বনাম মুম্বাই চেন্নাই সুপার কিংস মুম্বাই ইন্ডিয়ান্স র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর