Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমতায় শেষ ‘এল ক্লাসিকো’র প্রথমার্ধ


২৪ অক্টোবর ২০২০ ২১:২০

বার্সেলোনার আর আগের ধার নেই। ওদিকে রিয়াল মাদ্রিদের দশাও একই। তবে ‘এল ক্লাসিকো’ কিন্তু ঠিকই জমে উঠেছে। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের মুখোমুখি লড়াই বলে কথা। এবারের ‘এল ক্লাসিকো’র প্রথমার্ধ শেষ হয়েছে ১-১ গোলের সমতায়।

আগের দুই ম্যাচে রিয়াল মাদ্রিদের শুরুটা ছিল চরম বাজে। কদিন আগে শাখতার দোনেৎস্কোর বিপক্ষে প্রথমেই তিন গোল খেয়ে বসেছিল মাদ্রিদের ক্লাবটি। কিন্তু জিদানের দল আজকের শুরুটা পেয়েছে দুর্দান্ত।

বিজ্ঞাপন

বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় রিয়াল। কমির বেনজেমার দুর্দান্ত এক পাস ধরে খানিকটা দৌড়ে দারুণ এক শটে রিয়ালকে গোল এনে দেন ফেদে ভালভারদে। অবশ্য জিদানের এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি।

তিন মিনিটর পরই প্রতিআক্রমণে সমতায় ফিরে বার্সা। লিওনেল মেসির দারুণ এক চিপ খুঁজে নেয় জর্দি আলবাকে। আলবা পাস বাড়ান আনসু ফাতিকে। দৌড়ে অনেকটা ভেতরে ঢোকা ফাতির জন্য গোল করাটা কষ্টকর হয়নি। ১-১ ব্যবধানে সমতায় ফিরে বার্সা।

২৩ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বার্সা। কিন্তু লিওনেল মেসির দারুণ একটা শট ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে সেই সুযোগ কাজে লাগাতে দেননি রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়া।

একটু পর প্রতিআক্রামণে বার্সা গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি রিয়ালের করিম বেনজেমা। এরপর আর তেমন সুযোগ তৈরি করতে পারেনি কোনো দল। যাতে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়েই প্রথমার্ধ শেষ করেছে দুই দল।

এল ক্লাসিকো বার্সেলোনা রিয়াল মাদ্রিদ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর