Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শক্তিশালী দল নিয়েই যাচ্ছে আর্জেন্টিনা


১৩ মার্চ ২০১৮ ১৪:৩২

সারাবাংলা ডেস্ক

ইতালি আর স্পেনের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। ইনজুরিতে থাকা ম্যানচেস্টার সিটির তারকা সার্জিও আগুয়েরোকেও এই স্কোয়াডে রেখেছেন কোচ জর্জ সাম্পাওলি। স্কোয়াডে আছেন গঞ্জালো হিগুয়েন-ডি মারিয়ারা। সুযোগ হয়নি জাতীয় দলে ফিরতে ইচ্ছুক কার্লোস তেভেজের। স্কোয়াডে নেই ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের তারকা স্ট্রাইকার পাওলো দিবালা।

২৩ মার্চ আগুয়েরোর ক্লাব ম্যানচেস্টার সিটির হোম গ্রাউন্ড ইতিহাদ স্টেডিয়ামে রাশিয়া বিশ্বকাপে সুযোগ না পাওয়া ইতালির বিপক্ষে মাঠে নামবে গতবারের রানার্সআপ আর্জেন্টিনা। ২৭ মার্চ স্পেনের বিপক্ষে খেলবে মেসি অ্যান্ড কোং। মাদ্রিদের এস্তাদিও ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে হবে ম্যাচটি।

চলতি মৌসুমে অসাধারণ পারফর্ম করছেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার আগুয়েরো। আপাতত ইনজুরিতে ছিটকে গেছেন প্রায় দুই সপ্তাহের জন্য। তবে, জাতীয় দলের জার্সিতে ইতালির বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন বলে আশা প্রকাশ করছেন এই মৌসুমে সিটিজেনদের হয়ে ৩০ গোল করা এই তারকা। কিন্তু, আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি আক্রমণভাগের এই তারকাকে মাঠে নামিয়ে কোনো ঝুঁকি নেবেন কি না সেটিও দেখার বিষয়।

এদিকে, জাতীয় দলে ডাক পেয়েছেন বোকা জুনিয়র্সের পাবলো পেরেজ এবং ক্রিস্টিয়ান পাভোন। আরও আছেন লটারো মার্টিনেজ, ফ্যাবরিকো বুসটোস, ম্যাক্সিমিলিয়ানো মেজা।

আর্জেন্টিনার স্কোয়াড:
গোলরক্ষক: রোমেরো, গুজমান, ক্যাবালেরো
ডিফেন্ডার: ফ্যাজিও, ফুনেস মোরি, রোহো, মার্কাডো, টাগলিয়াফিকো, অটামেন্ডি, বুসটোস
মিডফিল্ডার: পারেডেস, মাশ্চেরানো, বেনেগা, লো সেলসো, ল্যানজিনি, আকুনা, বিগলিয়া, পাবলো পেরেজ, মেজা
স্ট্রাইকার: মেসি, আগুয়েরো, ডি মারিয়া, হিগুয়েন, পেরোত্তি, মার্টিনেজ, পাভোন

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর