Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনাইটেড-চেলসির ড্র, পয়েন্ট হারালো সিটিও


২৫ অক্টোবর ২০২০ ০৩:৪৪

ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড কোচের চেয়ারে বসার পর থেকে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারাতে পারেনি চেলসি। আজও সেই ঘটনার পরিবর্তন হলো না। তবে আগের চার লড়াইয়ে হারলেও আজ ড্র করে মাঠ ছাড়তে পেরেছে ল্যাম্পার্ডের। চেলসি সমর্থকদের জন্য স্বস্তি বুঝি এতটুকুই। প্রিমিয়ার লিগে ইউনাইটেড-চেলসির মধ্যকার ম্যাচটা গোলশূন্য ড্র হয়েছে।

ওল্ড ট্রাফোর্ডে আক্রমণ পাল্টা আক্রমণে শুরু থেকেই জমে উঠেছিল ম্যাচ। গোলের সুযোগ তৈরি হলো বেশ কিছু। কিন্তু কাজে লাগাতে পারেননি কোনো দলই। ৩০ মিনিটে নিজ দলের ডিফেন্ডার থিয়েগা সিলভাকে পাস দিতে গিয়ে নিজের জালেই বল জড়াতে লেগেছিলেন চেলসির গোলরক্ষক এদুয়ার্দ মেন্দি। শেষ পর্যন্ত তিনি নিজেই বল বিপদমুক্ত করেছেন।

বিজ্ঞাপন

৩৮ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ইউনাইটেড। কিন্তু ডানদিকে ঝাঁপিয়ে পরে মার্কাশ রাশফোর্ডের আক্রমণ প্রতিহত করেন মেন্দি। ৫৮ মিনিটে প্রথমবার ম্যানচেস্টার ইউানইটেডের জার্সি গায়ে মাঠে নামা এডিনসন কাভানির ফ্লিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

মিনিটে পাঁচেক পর গোল পেতে পারত চেলসি। কিন্তু রিস জেমসের ক্রস অল্পের জন্য পা লাগাতে পারেননি পুলিসিকের। নির্ধারিত ওভারের শেষ মিনিটে মার্কাস রাশফোর্ডের দারুণ এক শট ঝাঁপিয়ে পরে ঠেকিয়ে দেন মেন্দি। এরপর আর কোনো আক্রমণ করতে পারেনি দুই দল। যাতে ড্র’নিয়েই মাঠ ছাড়তে হয়েছে চেলসি, ইউনাইটেডকে।

এদিকে, লিগের অপর ম্যাচে ওয়েস্ট হামের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার সিটি। শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেছে পেপ গার্দিওলার দল। কিন্তু গোলবারের সামনে তালগোল পাকিয়ে ফেলছিলেন সার্জিও আগুয়েরো, রাহিম স্টার্লিং, রিয়াদ মহারেজরা। এর মধ্যে ম্যাচের ১৮ মিনিটে হঠাৎ প্রতিআক্রমণে গোল আদায় করে নেন ওয়েস্ট হামের মিখাইল অ্যান্টোনিও।

বিজ্ঞাপন

প্রথমার্ধে আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে সমতায় ফিরে সিটি। জোয়াও কনসেলোর পাস ধরে নিচু শটে গোয় আদায় করে নেন ফিল ফোডেন। এরপর আর গোল না হলে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছেড়েছে সিটি।

ইংলিশ প্রিমিয়ার লিগ চেলসি ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানচেস্টার সিটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর