Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও চোট আগুয়েরোর, শঙ্কায় আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইয়ে খেলা


২৫ অক্টোবর ২০২০ ১৩:০৯

ইনজুরি যেন কিছুতেই পিছু ছাড়ছে না সার্জিও আগুয়েরোর। হাটুর চোট কাটিয়ে সদ্যই মাঠে ফিরেছিলেন তিনি। তার এক সপ্তাহ যেতে না যেতেই ফের মাঠের বাইরে ছিটকে গেলেন আগুয়েরো। এবার পেশিতে আঘাত পেয়েছেন ম্যানচেস্টার সিটির এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ওয়েস্ট হ্যামের মাঠে ১-১ ড্র ম্যাচের দ্বিতীয়ার্ধে আর মাঠে নামতে পারেননি আগুয়েরো। ম্যাচে সমতাসূচক গোলটি করেন তার বদলি নামা ফিল ফোডেন। ৩২ বছর বয়সী আগুয়েরো পেশিতে চোট পেয়েছেন বলে ম্যাচ শেষে জানান দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।

বিজ্ঞাপন

‘আমার মনে হয় পেশির চোট; তবে আগামীকাল আমরা নিশ্চিতভাবে জানতে পারব।’

দীর্ঘ সময় ইনজুরিতে মাঠের বাইরে থাকার পর আবারও চোট পেয়ে মাঠ ছাড়া আগুয়েরো এবার ঠিক কতদিনের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন তা এখনও নিশ্চিত করে জানায়নি সিটি। তবে ধারণা করা হচ্ছে আগামী মাসে প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার হয়ে খেলা অনিশ্চিত তার।

নতুন মৌসুমে চোট নিয়ে বেশ ভুগতে হচ্ছে সিটিকে। দলের সেরা খেলোয়াড় কেভিন ডি ব্রুইন বেলজিয়ামের হয়ে খেলার সময় ইনজুরিতে পড়েন। জাতীয় দলের হয়েও খেলতে পারেননি গুরুত্বপূর্ণ নেশনস লিগের ম্যাচও। আর সিটির হয়ে মিস করেছেন আরও দুটি ম্যাচ। তবে চোট কাটিয়ে ওয়েস্ট হামের বিপক্ষে ফিরেছেন তিনি। এছাড়াও দলীয় অনুশীলনে ফিরলেও এই ম্যাচে এমেরিক লাপোর্তকে খেলাননি গার্দিওলা। আগের ম্যাচে পোর্তোর বিপক্ষে ম্যাচে পায়ের মাংশপেশিতে চোট নিয়ে মাঠ ছাড়েন দলের ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার ফার্নান্দিনহো। একই কারণে দলে নেই ডাচ ডিফেন্ডার নাথান একে।

বিজ্ঞাপন

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে অলিম্পিক মার্সেইয়ের মাঠে খেলবে সিটি। সেখান থেকে ফিরে তিন দিন পরেই লিগে প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেড।

আবারও চোটে পড়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই ইনজুরিতে আগুয়েরো ওয়েস্ট হামের বিপক্ষে ম্যানচেস্টার সিটি সার্জিও আগুয়েরো

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর