Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা সচেতনতায় ফুটবল ম্যাচ খেললো স্থানীয় ও বিদেশিরা


২৬ অক্টোবর ২০২০ ২৩:৫০

ঢাকা: করোনা সচেতনতায় পল্টন ময়দানে হয়ে গেল ভিন্ন ধর্মী এক ফুটবল ম্যাচ। করোনাকে বিবেচনায় রেখে দর্শক রেখে কীভাবে মাঠে ফুটবল ফেরানো যায় তারই নিদর্শন রাখতে স্থানীয় ও বিদেশি ফুটবলারদের মধ্যে একটি ম্যাচ আয়োজন করা হয়েছে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামের পাশেই পল্টনের মাঠজুড়ে করোনা মহামারিকে মাথায় রেখে সোমবার বিকেলে এই ভিন্নধর্মী ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। সাইফ স্পোর্টিং ক্লাবের যুব দলের বিপক্ষে খেলেছে ঢাকায় অবস্থানরত বিদেশি ফুটবলাররা।

মাঠজুড়ে ছড়িয়ে ছিটিয়ে দর্শকরা ম্যাচটি উপভোগ করেছে। স্বাস্থ্যবিধি মানতে সরকারের নির্দেশনা অনুযায়ী কভিড প্রটোকল হিসেবে দর্শকদের সবাইকে দেয়া হয়েছে একটি করে মাস্ক।

ফুটবলাররাও যে যার ডাগআউটে মাস্ক পড়ে ফুটবল খেলায় অংশ নিয়েছেন।

ম্যাচটা অবশ্য বিদেশিরাই বগলদাবা করেছেন ২-১ ব্যবধানে জিতে। বিদেশিদের হয়ে গোল করেছেন এইবেল ও এমেকা। দেশি ফুটবলার রুবেল করেছেন সাইফের হয়ে একমাত্র গোলটি। ডি বক্সের বাইরে থেকে ভলি শটে দর্শণীয় গোলটি করেন রুবেল।

করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে কীভাবে ফুটবল খেলা যায় ম্যাচ শেষে তাই জানালেন সাইফের কোচ কামাল বাবু, করোনার মধ্যে ফুটবল থেমে থাকতে পারে না। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের রেখে ভালভাবে ম্যাচ আয়োজন করা যায়। এই ম্যাচটি তারই একটা নিদর্শন হতে পারে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, ফেডারেশনের সদস্য ইমতিয়াজ সবুজসহ সংশ্লিষ্টরা।

করোনা সচেতনতা ফুটবল ম্যাচ স্থানীয় বনাম বিদেশি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর