Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিল্লিকে উড়িয়ে প্লে-অফের সমীকরণ কঠিন করে তুলল মুম্বাই


৩১ অক্টোবর ২০২০ ২২:২৯

মুম্বাই ইন্ডিয়ান্সের প্লে-অফ নিশ্চিত হয়েছিল আগেই। আজ দিল্লি ক্যাপিটালকে হারিয়ে অন্যদের প্লে-অফের সমীকরণকে কঠিন করে তুলল আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দলটি। জাসপ্রিত বুমরাহ ও ট্রেন্ট বোল্টের পেস দাপটের পর ইশান কিশানের ঝড়ো ব্যাটিংয়ে দিল্লিকে আজ ৯ উইকেটে উড়িয়েছে মুম্বাই।

এতে অনেকদিন ধরে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দিল্লির প্লে-অফের টিকিট অনিশ্চিত হয়ে গেল। গ্রুপের ১৩ ম্যাচ খেলে তারুণ্যনির্ভর দলটির পয়েন্ট এখন ১৪। সমীকরণ বলছে প্লে-অফে মুম্বাইয়ের সঙ্গী হওয়ার সুযোগ আছে ছয়টি দলের। এই ছয় দলের চার দলের হাতে আছে একটি করে ম্যাচ, বাকি দুই দলের হাতে দুই ম্যাচ।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ মুম্বাইয়ের পেসে নাকাল হয়েছে দিল্লির তরুণরা। ১৫ রানেই টস হেরে ব্যাটিংয়ে নামা দিল্লির দুই ওপেনারকে তুলে নেন ট্রেন্ট বোল্ট। এরপর অধিনায়ক শ্রেয়াস আয়ার ও ঋষভ পন্ট প্রতিরোধ গড়ার চেষ্টা করেছিলেন। তরুণ স্পিনার রাহুল চাহার শ্রেয়াসকে ফেরালে পরে ধুড়মুড় করে ভেঙে পড়েছে দিল্লি। জাসপ্রিত বুমরাহর বিপক্ষে সেভাবে দাঁড়াতেই পারেনি দলটির মিডল ও লোয়ার অর্ডার।

২৯ বলে ২৫ রান করা শ্রেয়াস আয়ারই দলটির সর্বোচ্চ স্কোরার। ঋষভ পন্ট ২৪ বলে করেছেন ২১ রান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১০ রান তুলতে পেরেছে দিল্লি।

পরে লক্ষ্যটাকে আরও ছোট বানিয়ে ফেললেন ইশান কিষান। রোহিত শর্মার বদলে ওপেনিংয়ে নেমে ৪৭ বলে ৮টি চার ৩টি ছয়ে ৭২ রানে দারুণ একটা ইনিংস খেলেন মুম্বাইয়ের তরুণ ওপেনার। তার ঝড়ো ইনিংসে ১৪.২ ওভারে মাত্র ১ উইকেট হারিয়েই জয়ের জন্য ১১১ রান তুলে ফেলে মুম্বাই। এছাড়া দলটির পক্ষে কুইন্টন ডি কক ২৮ বলে ২৬ রান করেন।

আইপিএল ২০২০ জসপ্রিত বুমরাহ ট্রেন্ট বোল্ট দিল্লি ক্যাপিটালস মুম্বাই ইন্ডিয়ান্স


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর