Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওল্ড ট্রাফোর্ডে আর্সেনালের জয়


২ নভেম্বর ২০২০ ০০:৩৭

দারুণ ফর্মে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের শেষ চার ম্যাচ ম্যাচের তিনটিতেই জেতা দলটি আজ নিজেদের মাঠে খেললও দারুণ। তবে আর্সেনালের বিপক্ষে জিততে পারেনি। ওল্ড ট্রাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে আর্সেনালের বিপক্ষে আজ ১-০ গোলে হেরেছে ইউনাইটেড।

গোলশূন্য প্রথমার্ধের পর ৬৯ মিনিটে পেনাল্টি থেকে আর্সেনালের পক্ষে একমাত্র গোলটি করেন পিয়েরে এমেরিক অবামেয়াং। এই জয়ে পয়েন্ট টেবিলের আট নম্বরে উঠে এলো আর্সেনাল। সাত ম্যাচে চতুর্থ জয় পাওয়া দলটির পয়েন্ট ১২। ৬ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১৫ নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

কোচ হিসেবে আজ শততম ম্যাচের দায়িত্ব পালন করতে নেমেছিলেন ইউনাইটেডের কোচ উলে গুনার সুলশারে। শিষ্যরা এই উপলক্ষ্যটা রাঙাতে পারলেন না। প্রথম দিকে খেলায় কোনো ধারই ছিল না ম্যানইউর। অবশ্য প্রথম দিকে ছন্দময় দেখা যায়নি আর্সেনালকেও।

ম্যাচের ১৫ মিনিটে গিয়ে একটা সুযোগ পায় আর্সেনাল। কিন্তু বেইয়েরিন তা নষ্ট করেছে। ২১ মিনিটে প্রথম সুযোগ পেয়েছিল ইউনাইটেড।

মার্কাস রাশফোর্ডের পাস ধরে দারুণ এক শট নিয়েছিলেন ম্যাসন গ্রিনউডক। কিন্তু আর্সেনালের গোলরক্ষক লেনো সেভ করেছেন তার চেয়েও ভালোভাবে। ৩৯ মিনিটে অল্পের জন্য গোল পায়নি আর্সেনাল। ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানের শট ক্রসবার ছুঁয়ে বেড়িয়ে যায়।

দ্বিতীয়ার্ধের শুরুতে আরেকটি দারুণ সুযোগ হারায় আর্সেনাল। লাকাজেতের পাস ধরে শট লক্ষ্যে রাখে পারেননি অবামেয়াং। এই অবামেয়াংয়েই অবশ্য ৬৯ মিনিটে এগিয়ে যায় আর্সেনাল। ডি-বক্সে বেইয়েরিনকে ফাউল করেন ইউনাইটেডের পল পগবা। পেনাল্টির বাঁশি বাজাতে ভুল করেননি রেফারি। আর তা থেকে গোল করতে ভুল করেননি অবামেয়াংও।

পরে বহু চেষ্টা করেও এই গোল শোধ করতে পারেনি ইউনাইটেড। ভাগ্যকেও দোষ দিতে পারেন ইউনাইটেড সমর্থকরা! শেষ দিকে বদলি হয়ে নামা ডনি ফন ডি বিকের একটি শট যে ফিরল পোস্টে লেগে। শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল।

আর্সেনাল ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যানচেস্টার ইউনাইটেড


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর