Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এটাই শেষ নয়, ধোনি খেলবেন পরের আইপিএলও


২ নভেম্বর ২০২০ ১১:৫৪

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে আলোচনার শেষ নেই। এবারের আইপিএল মাঠে গড়ানো থেকে শুরু করে চলছে তাকে নিয়ে আলোচনা। গুঞ্জন উঠেছিল এবারেই শেষ আইপিএল খেলে ফেললেন ধোনি। ব্যাট আর উইকেটকিপিং গ্লভস তুলে রাখবেন টুর্নামেন্ট শেষেই। ,আ! তা হচ্ছে না, ধোনি জানিয়ে দিলেন এখনই ক্রিকেট ছাড়ছেন না।

রোববার এ বারের আইপিএলে নিজেদের শেষ ম্যাচ খেলতে নামে চেন্নাই সুপার কিংস। আর টুর্নামেন্ট জুড়ে বাজে পারফরম্যান্সে ইতোমধ্যেই প্লে অফে খেলার আশা ফুরিয়েছে চেন্নাইয়ের। আর তাই তো পাঞ্জবের বিপক্ষের ম্যাচটিই ২০২০ আইপিএল’র শেষ ম্যাচ ছিল চেন্নাইয়ের। সেখানেই প্রশ্নের সম্মুখীন ধোনি, যে এটিই চেন্নাইয়ের জার্সিতে তার শেষ আইপিএল ম্যাচ কিনা।

ধোনি উত্তরে জানান, ‘অবশ্যই না। চেন্নাইয়ের জার্সিতে এটা আমার শেষ ম্যাচ নয়।’  আইপিএল’র এবারে আসর শুরুর আগেই সকল প্রকার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ধোনি। আর ধারণা করা হচ্ছিল এটাই তার শেষ আইপিএলও।

এবারের টুর্নামেন্ট জুড়ে কেবল ব্যর্থতায় ঘিরে ছিল চেন্নাইকে। গ্রুপ পর্বের ১৩টি ম্যচের মধ্যে জয় এসেছে মাত্র ৫টিতে, এদিকে ব্যাট হাতেও অনুজ্জ্বল ছিলেন ধোনি। গুঞ্জন উঠছিল হয়তো পাঞ্জাবের বিপক্ষের ম্যাচ খেলেই ক্রিকেটকে বিদায় জানাবেন ধোনি। কিন্তু মাত্র একটি মন্তব্যে ধোনি জানিয়ে দিলেন তিনি আইপিএল খেলবেন সামনের বছরেও।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ধোনি জানিয়েছেন তিনি তো থাকবেনই সেই সঙ্গে চেন্নাইয়ের নেতৃত্বও দিবেন। চেন্নাইকে তিন বার আইপিএল এনে দেওয়া অধিনায়ক পরের ১০ বছরে দল কী রকম হতে পারে, তা নিয়েও পরিকল্পনা শুরু করেছেন। ধোনি বলেন, ‘দেখা যাক, পরের নিলামের ব্যাপারে কী সিদ্ধান্ত নেয় ভারতীয় বোর্ড। আমাদের পরের ১০ বছরের কথা ভেবে এগোতে হবে। পরের বার আমরা আরও শক্তিশালী হয়ে ফিরব।’

বাংলাদেশের দর্শকরা আইপিএল-এর সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন জিটিভিতে। এছাড়া কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলবিডি’র ওয়েবসাইট www.rabbitholebd.com-এ।

আইপিএল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চেন্নাই সুপার কিংস ধোনির অবসর মহেন্দ্র সিং ধোনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর