Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যাটলেটিকোর ড্র, মুনশেনগ্ল্যাডবাখে বিধ্বস্ত শাখতার


৪ নভেম্বর ২০২০ ০৩:১৭

উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে লোকোমোটিভের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। অন্যদিকে শাখতার দোনেৎস্ককে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে বুরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখ।

বাংলাদেশ সময় রাত ১১টা ৫৫ মিনিটে মাঠে গড়ায় গ্রুপ ‘এ’ এবং গ্রুপ ‘বি’র দুটি ম্যাচ। গ্রুপ এ’তে অ্যাটলেটিকো মাদ্রিদ আতিথ্য নেয় লোকোমোটিভের। মৌসুমের প্রথম ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৪-০ গোলে হেরে শুরু করলেও দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় অ্যাটলেটি। সালজবুর্গকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে জয়ের ধারায় ফেরে অ্যাটলেটি। তবে তৃতীয় ম্যাচে এসে আবারও হোচট খেয়েছে মাদ্রিদের ক্লাবটি।

রাশিয়ান ক্লাব লোকোমোটিভের বিপক্ষে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে অ্যাটলেটিকে। ম্যাচের ১৮ মিনিটে হোসে হিমিনেজের গোলে এগিয়ে যায় মাদ্রিদের ক্লাবটি। তবে এর মিনিট সাতেক পর লোকোমোটিভের হয়ে পেনাল্টি স্পট থেকে গোল করে দলকে সমতায় ফেরান অ্যান্টন মায়ারাঙ্কচাক। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

এই ড্র’তে তিন ম্যাচে একটি করে জয়, হার এবং ড্র’তে চার পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ।

এদিকে গ্রুপ ‘বি’র ম্যাচে শাখতার দোনেৎস্ককে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে বুরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখ। জার্মান ক্লাবটির হয় এদিন হ্যাটট্রিক করেন আলেসান প্লায়ে। ম্যাচের ৮ মিনিটের মাথায় গ্ল্যাডবাখের হয়ে প্রথম গোলটি করেন আলেসান। এরপর ১৭ মিনিটের মাথায় শাখাতারের ভালেরি বন্ডারের আত্মঘাতি গোলে ২-০’তে এগিয়ে যায় ম’গ্ল্যাডবাখ। এরপর ২৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে ৩-০ গোলে এগিয়ে নেন আলেসান।

প্রথমার্ধের শেষ সময়ে আরও এক গোল করে ম’গ্ল্যাডবাখ। এবার স্কোরশিটে নাম লেখান রেমি বেনসাবিনি। প্রথমার্ধ শেষের আগেই বুরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখ এগিয়ে যায় ৪-০ গোলের ব্যবধানে। বিরতি থেকে ফিরে আরও আক্রমণাত্মক হয়ে ওঠে ম’গ্ল্যাডবাখ, তবে গোলের দেখা মিলছিল না জার্মান ক্লাবটির।

ম্যাচের ৬৫ মিনিটে আলেসানের অ্যাসিস্ট থেকে গোল করে দলের লিড ৫-০ করেন লার্স স্টিন্ডল। তবে তখনও আলেসানের হ্যাটট্রিক বাকি, ম্যাচের শেষ দিকে এসে মার্কাস থুরামের অ্যাসিস্ট থেকে দলের হয়ে ষষ্ঠ এবং নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন আলেসান।

২০২০/২১ মৌসুম উয়েফা চ্যাম্পিয়নস লিগ লোকোমোটিভ বনাম অ্যাটলেটিকো মাদ্রিদ শাখতার দোনেৎস্ক বনাম বুরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর