Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টি-টোয়েন্টি শেষ হলেই ব্যাটিং পরামর্শক নিয়োগ


৭ নভেম্বর ২০২০ ১৮:৩০

নেইল ম্যাকেঞ্জির বিদায়ের পর অক্টোবরে শ্রীলঙ্কা সিরিজ সামনে রেখে টাইগারদের ব্যাটিং পরামর্শক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছিল কিউই ক্রেইগ ম্যাকমিলানকে। কিন্তু মাস খানেক বাদে বাবার মৃত্যুতে ব্যাটিং পরামর্শকের পদ থেকে নাম প্রত্যাহার করে নেন ক্রেইগ। কোয়ারেনটাইন ইস্যুতে এরপর শ্রীলঙ্কা সিরিজ স্থগিত হয়ে গেলে আর কোনো ব্যাটিং পরামর্শক নিয়োগ দেওয়া হয়নি। তবে ম্যাকেঞ্জির শূণ্যস্থান পূরণে আর সময় নিতে চাইছে না টাইগার ক্রিকেট প্রশাসন। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগ শেষ হলেই ম্যাকেঞ্জির উত্তরসূরি নিয়োগ দেওয়া হবে।

বিজ্ঞাপন

শনিবার (৭ নভেম্বর) সংবাদ মাধ্যমকে এতথ্য দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

তিনি বলেন, ‘আমরা এই টুর্নামেন্টটা (বঙ্গবন্ধু টি-টোয়েন্টি) নিয়ে ব্যস্ত আছি, এটা শেষ হলেই নিয়োগ দিব।’

গত ২১ আগস্ট পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচের পদ থেকে সরে দাঁড়ান নেইল ম্যাকেঞ্জি। তিনি চলে যাওয়ার পর থেকেই নতুন কোচ দেখতে শুরু করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এক সপ্তাহ না যেতেই তার উত্তরসূরি খুঁজে পায় টাইগার প্রশাসন।

টিম বাংলাদেশের সঙ্গে তার শুধুই শ্রীলঙ্কা সিরিজের জন্য চুক্তি হয়েছিল। এই সিরিজ উপলক্ষ্যে প্রথমে তার সরাসরি নিউজিল্যান্ড থেকে শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিল। কিন্তু বাবার মৃত্যুতে গত ১৯ সেপ্টেম্বর ক্রেইগ বিসিবিকে জানিয়ে দেন এই মুহূর্তে তার পক্ষে টাইগারদের ব্যাটিং পরার্শকের দায়িত্ব নেয়া সম্ভব হচ্ছে না। এর ঠিক ১০ দিন বাদে অর্থাৎ ২৮ সেপ্টেম্বর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদ এক সম্মেলনে ঘোষণা দেন, ক্রিকেটারদের ১৪ দিনের কোয়ারেনটাইন ইস্যুতে লঙ্কান সরকারের অনড় অবস্থানের কারণে আপাতত টিম বাংলাদেশ শ্রীলঙ্কা সফর করবে না।

আকরাম খান ক্রেইগ ম্যাকমিলান জাতীয় দলের ব্যাটিং পরামর্শক টপ নিউজ নিয়োগ দেওয়া হবে নেইল ম্যাকেঞ্জি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ব্যাটিং পরামর্শক

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর