Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজ্জাক-নাফিস দল পাননি


১২ নভেম্বর ২০২০ ১৬:৩১

দুজনই নন্দিত ক্রিকেটার। প্রথম জন আব্দুর রাজ্জাক, আর অপরজন শাহরিয়ার নাফিস আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গন দাপিয়ে বেড়ানোর পর এখন যারা এদেশের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ। সেই তারাই কিনা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে উপেক্ষিত থাকলেন!

শুধু তারাই নন, দল পাননি এই টুর্নামেন্টের ফিটনেস টেস্টে চমকে দেওয়া জুনায়েদ সিদ্দিকী এবং এনামুল হক জুনিয়রও। বিপে ১২.৭ পেয়ে চমকে দিয়েছিলেন জুনায়েদ। আর ১২.২ স্কোর নিয়ে অনেকের চোখই কপালে তুলে দিয়েছিলেন এনামুল হক জুনিয়র। অথচ ড্রাফট শেষে দেখা গেল টুর্নামেন্টে অংশ নেয়া পাঁচ দলের কেউই তাদের প্রতি দেখায়নি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাজধানীর স্থাণীয় একটি হোটেলে সম্পন্ন হয়েছে অংশগ্রহণকারী পাঁচ দলের প্লেয়ার্স ড্রাফট। যেখানে বেক্সিমেকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, জেমকন খুলনা, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও ফরচুন বরিশাল পছন্দের প্লেয়ার নিয়ে দল গঠন করেছেন।

অবশ্য দল গঠনে তারা তরুণ খেলোয়াড়দেরই বেশি প্রাধান্য দিয়েছেন। বাংলাদেশকে প্রথম বিশ্বকাপের স্বাদ পাইয়ে দেওয়া সেই অনূর্ধ্ব-১৯ দলের আট ক্রিকেটারই দল পেয়েছেন।

যুব বিশ্বকাপে টিম বাংলাদেশকে নেতৃত্ব দেওয়া আইসকুল আকবর আলী, তানজিদ হাসান তামিম ও শাহাদাত হোসেন দীপু খেলবেন বেক্সিমকো ঢাকার জার্সিতে। তৌহিদ হৃদয় ও পারভেজ হোসেন ইমনকে দলে ভিড়িয়েছে ফরচুন বরিশাল। এদিকে বাঁহাতি পেসার শরিফুল ইসলাম ও বাঁহাতি স্পিনার রাকিবুল হাসানকে দেখা যাবে গাজী গ্রুপ চট্টগ্রামের ডেরায়। আর জেমকন খুলনার হয়ে খেলবেনর শামীম পাটোয়ারি।

আব্দুর রাজ্জাক বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ বাংলাদেশ ক্রিকেট শাহরিয়ার নাফিস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর