Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ লাখ টাকা পুরস্কার পাচ্ছে বাংলাদেশ দল


১৩ নভেম্বর ২০২০ ২৩:৪১

বাংলাদেশ ফুটবলে মৃদু আনন্দের একটা ঢেউ বইছে! দীর্ঘ প্রায় দশ মাস পর ফুটবলে প্রত্যাবর্তন, ফিরেই আবার নেপালের বিপক্ষে জয়। যে দলটার বিপক্ষে গত পাঁচ বছর ধরে জিততে পারেনি বাংলাদেশ। জামাল ভূঁইয়ার দল নিশ্চয় আনন্দিত। ফুটবলারদের আনন্দের এই উপলক্ষ্যটা আরেকটু বাড়িয়ে দিতে চাইল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাফুফের পক্ষ থেকে ফুটবলারদের জন্য ১০ লাখ টাকার পুরস্কার ঘোষণা করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নেপালের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের দ্বিতীয়টি মাঠে গড়াবে আগামী মঙ্গলবার। ওই ম্যাচের আগেই ফুটবলারদের হাতে এই ১০ লাখ টাকার পুরস্কার তুলে দেওয়া হবে বলে জানালেন বাফুফের সহ-সভাপতি ও ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

বাফুফের মাধ্যমে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমরা সবাই আজকে খুশি। বাংলাদেশ-নেপাল ফিফা প্রীতি ম্যাচ। বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে উৎসর্গ করা এই ম্যাচ। প্রথম ম্যাচে আমরা নেপালকে ২-০ গোলে হারিয়েছি। খুশি হয়ে আমাদের সভাপতি কাজী সালাউদ্দিন ও ফেডারেশনের পক্ষ থেকে আমরা জয়ের জন্য ১০ লাখ টাকা বোনাস ঘোষণা করেছি।’

‘আগামী ম্যাচের আগেই ছেলেরা এই পুরস্কারের অর্থ পেয়ে যাবে। আশা করছি, আগামী মঙ্গলবার আমরা আরও ভালো খেলতে পারব। দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।’

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশের হয়ে গোল করেছেন নাবিব নেওয়াজ জীবন ও মাহবুবুর রহমান সুফিল। ম্যাচের দশম মিনিটে জীবনের গোলে এগিয়ে যাওয়া বাংলাদেশের পক্ষে ৮০ মিনিটে দ্বিতীয় গোল করেন সুফিল। অন্য দিকে নেপাল বেশ কিছু ভালো আক্রমণ করলেও গোল পায়নি।

বাফুফে বাংলাদেশ ফুটবল বাংলাদেশ-নেপাল প্রীতি ফুটবল ম্যাচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর