Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাজিল ম্যাচের আগে করোনা আক্রান্ত লুইস সুয়ারেজ


১৭ নভেম্বর ২০২০ ০৮:৩৪

আন্তর্জাতিক ফুটবলের বিরতিটা ফুটবলারদের জন্য যেন অভিশাপ বয়ে এনেছে। একের পর এক খেলোয়াড় ইনজুরি কিংবা করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এবার এই তালিকায় নাম লেখালেন উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ। ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের ঠিক আগেই কোভিড-১৯ পজিটিভ হয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের এই উরুগুইয়ান ফরোয়ার্ড। আর তাই তো খেলা হচ্ছে না ব্রাজিলের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচটি।

বিজ্ঞাপন

উরুগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশন সুয়ারেজের করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছে। আগামীকাল ভোর পাঁচটায় ২০২২ বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্বে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে উরুগুয়ে। অবশ্য কেবল সুয়ারেজের একারই পরীক্ষার ফলাফল পজিটিভ আসেনি সেই সঙ্গে উরুগুয়ের গোলরক্ষক রদ্রিগো মুনোজ ও দলের এক কর্মকর্তারও পজিটিভ এসেছে। উরুগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে তিনজনই পুরোপুরি সুস্থ আছেন।

এর আগে গত শনিবার কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের পর করোনা পজিটিভ হয়েছিলেন দলটির ডিফেন্ডার মাতিয়াস ভিনা। আগের দিন কলম্বিয়াকে কলম্বিয়ার মাঠেই ৩-০ গোলে হারায় দুবারের বিশ্ব চ্যাম্পিয়ন উরুগুয়ে। ওই ম্যাচে পেনাল্টি থেকে একটি গোল করেছিলেন এই মৌসুমে বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়া সুয়ারেজ।

ব্রাজিলের বিপক্ষে তো খেলা হচ্ছেই না, আগামী শনিবার লা লিগায় পুরোনো ক্লাব বার্সেলোনার বিপক্ষেও সম্ভবত খেলা হচ্ছে না সুয়ারেজের। এ দিন লিওনেল মেসির বার্সাকে আতিথেয়তা দেবে অ্যাটলেটিকো।

২০২২ বিশ্বকাপ বাছাইপর্ব উরুগুয়ে উরুগুয়ে বনাম ব্রাজিল করোনা আক্রান্ত কোভিড-১৯ পজিটিভ টপ নিউজ দক্ষিণ আমেরিকা বিশ্বকাপ বাছাই বিশ্বকাপ বাছাইপর্ব লুইস সুয়ারেজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর