Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইসোলেশনে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইন


১৭ নভেম্বর ২০২০ ১১:৩৩

অস্ট্রেলিয়ার টেস্ট দলে অধিনায়ক টিম পেইন সেলফ আইসোলেশনে অবস্থান করছেন। দক্ষিণ অস্ট্রেলিয়ায় করোনাভাইরাসের আবারও প্রাদুর্ভাবের কারণে বেশ কয়েকজন ক্রিকেটার আইসোলেশনে আছেন। অক্টোবর, নভেম্বরে শেফিল্ড শিল্ডের প্রথম চার রাউন্ডের খেলা দক্ষিণ অস্ট্রেলিয়ার রাজধানী অ্যাডিলেডে অনুষ্ঠিত হয়েছিল।

দক্ষিণ অস্ট্রেলিয়ার প্রশাসন থেকে জানানো হয়েছে গত এপ্রিলে প্রথম প্রাদুর্ভাবের পর এবার ১৮জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।তাসমানিয়া, কুইন্সল্যান্ড এবং ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের অ্যাডিলেডে ফিরে আসার পর সেলফ আইসোলেশনে যাওয়ার নির্দেশনাও দিয়েছে কর্তৃপক্ষ।

তাসমানিয়ার হয়ে খেলা অস্ট্রেলিয়ান অধিনায়ক এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম পেইন আছেন আইসোলেশনে, তাঁর সঙ্গে আরও আছেন ম্যাথিউ ওয়েড, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার ক্যামেরুন গ্রিন এবং অ্যাস্টন অ্যাগারও আছেন আইসোলেশনে। ভারতের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে উভয় সিরিজে ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা ক্যামেরুন গ্রিন। আর স্পিনার অ্যাস্টন অ্যাগার ডাক পেয়েছেন কেবল ওডিআইতে।

ধারণা করা হচ্ছে আগামী ২৭ নভেম্বর ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে মিস করতে পারেন এই দুই ক্রিকেটার।

দক্ষিণ অস্ট্রেলিয়ায় করোনার নতুন করে প্রাদুর্ভাবের কারণে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজও শঙ্কায় পড়তে পারে। বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্ট অ্যাডিলেডে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যা মাঠে গড়াবে আগামী ১৭-২১ ডিসেম্বর। এছাড়াও ডিসেম্বরের শেষ দিকে বিগ ব্যাশও অ্যাডিলেডে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ভারতের গোটা স্কোয়াড এবং অস্ট্রেলিয়ার যেসকল ক্রিকেটার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলে অংশগ্রহণ করেছিলেন তারা সকলে সিডনিতে ১৪ দিনের কোয়ারেনটাইনে অবস্থান করছেন।

অস্ট্রেলিয়ার সহ-অধিনায়ক প্যাট কামিন্স জানিয়েছেন তিনি এখনও বিগ ব্যাশ এবং ভারতের বিপক্ষে সিরিজ নিয়ে আশাবাদী। তিনি বলেন, ‘ক্রিকেট অস্টেলিয়া সবকিছুই চিন্তা করেছেন এই প্রাদুর্ভাব নিয়ে। আমি আশাবাদী যে তারা একটি পথ খুঁজে বের করবে।’

অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যাস্টন অ্যাগার আইসোলেশন ক্যামেরুন গ্রিন ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) টিম পেইন ম্যাথিউ ওয়েড সেলফ আইসোলেশনে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর