Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্বিতীয়বারের মতো অন্তর্বর্তীকালীন বোর্ড গঠনের সিদ্ধান্ত সিএস’র


১৭ নভেম্বর ২০২০ ১৩:৫৬

অক্টোবরে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের (সিএ) কর্মকর্তাদের পদত্যাগের পর অন্তর্বর্তীকালীন বোর্ডও গঠন করা হয়েছিল। তবে তা টিকেছিল মাত্র এক সপ্তাহ, এরপর ভেঙে দেওয়া হয় সেই বোর্ড। এবার ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বোর্ডের সদস্যদের গত এক সপ্তাহের চতুর্থ বৈঠক থেকে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে নতুন অন্তর্বর্তীকালীন বোর্ড গঠন করবে সিএ।

সোমবার (১৬ নভেম্বর) এই সিদ্ধান্ত গ্রহণ করে সিএ। নতুন বোর্ড গঠনের মাধ্যমে সরকারের হস্তক্ষেপমুক্ত হবে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড।

আগামী ২৭ নভেম্বর ইংল্যান্ডের বিপক্ষে দেশের মাটিতে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা।

এর আগে গত ২৫ অক্টোবর দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের ছয় পরিচালক ইস্তফা দিয়েছিলেন, আর পরেরদিন ২৬ অক্টোবর ইস্তফা দিয়েছিলেন বোর্ডের বাকি ১০ সদস্যও। এরপর অন্তর্বর্তীকালীন বোর্ড সদস্যও নির্বাচিত হয় ক্রিকেট দক্ষিণ আফ্রিকার তবে এবার তাদের সঙ্গে সম্পর্ক শেষ করল দেশটির ক্রিকেট বোর্ড।

মাত্র এক সপ্তাহের ব্যবধানেই ইংল্যান্ড দল দক্ষিণ আফ্রিকায় পৌঁছাবে সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেট খেলতে। আর তার আগেই দেশটির ক্রিকেট বোর্ডে নতুন এই বিশৃঙ্খলার সৃষ্টি হলো। অন্তর্বর্তীকালীন বোর্ড টিকল না এক মাসও। ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কাউন্সিলের মেম্বারদের সঙ্গে অন্তর্বর্তীকালীন বোর্ডের সম্পর্ক ভেঙে যাওয়ায় অব্যহতি দেওয়া হয় সভাপতি জ্যাক ইয়াকুবসহ বাকি সদস্যদের।

অন্তর্বর্তীকালীন বোর্ড ক্রিকেট দক্ষিণ আফ্রিকা নতুন বোর্ড গঠন সিএ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর