Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের বাসায়ও নিরাপত্তা জোরদার


১৮ নভেম্বর ২০২০ ২৩:৫৮

কলকাতায় শ্যামা পূজাৎসবে যোগ দেওয়ায় মোহসিন তালুকদার নামের এক তরুণ গত পরশু ফেসবুকে সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়। এর প্রেক্ষিতে সাকিবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বাসা থেকে কর্মস্থল হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলায় পর্যন্ত আসা যাওয়া এবং তার সার্বক্ষণিক চলাচলের সময় একজন সতস্ত্র নিরাপত্তীরক্ষী নিয়োগ দিয়েছে টাইগার ক্রিকেট প্রশাসন। শুধু তাই নয়, নিরাপত্তা জোরদার করা হয়েছে তার ঢাকাস্থ বাসভবন বনানী ডিওএইচএসেও।

বিজ্ঞাপন

তবে এর অংশ হিসেবে তার বাসার সামনে পুলিশ বা অন্য কোন বাহিনীর সদস্য নিয়োগ দেওয়া হয়নি। যেটা করা হয়েছে তার বাসাকে সার্বক্ষণিক নজরদারীতে রেখেছে বনানী থানা পুলিশ।

বুধবার (১৮ নভেম্বর) রাতে সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন বনানী থানার ওসি নূরে আজম মিয়া।

তিনি জানিয়েছেন,‘সাকিব আল হাসানের বাসায় আমাদের নিরাপত্তা জোরদার আছে, অসুবিধা নেই। যেদিন ওনাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে সেদিন থেকেই ওনার বাসা সার্বক্ষণিক নজরদারীতে আছে।’

গত ১৩ নভেম্বর দেশের কিছু সংবাদমাধ্যমে খবর চাউর হয় যে, কলকাতায় শ্যামাপূজা উদ্বোধন করেছেন সাকিব। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে অনুষ্ঠানের বেশ ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর গত ১৬ নভেম্বর মহসীন তালুকদার নামে সিলেটের এক তরুণ ফেইসবুকে লাইভে এসে ধারালো দা উচিয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন। পরদিনই তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে হত্যার হুমকির প্রেক্ষিতে সাকিব আল হাসানের নিরাপত্তায় একজন সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ দেয় তার অভিভাবক সংস্থা বিসিবি।

আজ দুপুরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দেখা যায় অনুশীলন থেকে শুরু করে তার বাসায় ফেরা অবধি সশস্ত্র এক নিরাপত্তারক্ষী সাকিবের পাশে। মোতালেব নামের ওই নিরাপত্তারক্ষীকে এর আগেও বিভিন্ন সময় বিসিবির বিদেশি কোচ ও সংশ্লিষ্টদের নিরাপত্তার দায়িত্বে দেখা গেছে।

টপ নিউজ পুলিশ বাংলাদেশ ক্রিকেট বিসিবি সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর