Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের প্রত্যাবর্তনে খুলনা প্রথমে বোলিংয়ে


২৪ নভেম্বর ২০২০ ১৮:২৩

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। ম্যচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বরিশাল-খুলনার লড়াই ছাপিয়ে ম্যাচটাতে সাকিব আল হাসানের প্রত্যাবর্তনই মুখ্য আলোচিত বিষয়। জুয়াড়িদের প্রস্তাব কর্তৃপক্ষকে না জানানোর অপরাধে গত বছরের অক্টোবরে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। সেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে গত অক্টোবরের ২৮ তারিখে। তবে মুক্ত সাকিব ম্যাচ খেলতে নামছেন আজই প্রথম। এই ম্যাচের পুরো মনোযোগই সাকিবকে কেন্দ্র করে।

সাকিব পুরো টুর্নামেন্ট খেলবেন খুলনার হয়ে। এই দলকে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। অপর দিকে বরিশাল খেলতে নামবে বাংলদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের নেতৃত্বে।

ফরচুন বরিশালের একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান, তাসকিন আহমেদ, কমরুল ইসলাম, সুমন খান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ইমন, আমিনুল ইসলাম ও মাহিদুল ইসলাম অঙ্কন।

জেমকন খুলনার একাদশ: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, আল-আমিন হোসেন, এনামুল হক বিজয়, শামিম হোসেন, আরিফুল হক, শরিফুল ইসলাম, শাহিদুল ইসলাম ও জহুরুল ইসলাম।

জেমকন খুলনা ফরচুন বরিশাল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর