Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উইন্ডিজ পর্যবেক্ষক দল এখন ঢাকায়


২৮ নভেম্বর ২০২০ ১৩:০১

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের আগে আয়োজক বিসিবি’র প্রাক প্রস্তুতি দেখতে ঢাকায় পৌঁছেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডর দুই সদস্যের পর্যবেক্ষক দল। শনিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় কাতার এয়ারলাইনস যোগে ক্যারিবিয়ান দ্বীপ থেকে তারা ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

সংবাদ মাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

বিজ্ঞাপন

দুই পর্যবেক্ষকের একজন হচ্ছেন ড. অক্ষয় মানসিং যিনি ক্রিকেট উইন্ডিজের মেডিকেল প্যানেলের সদস্য ও বোর্ড পরিচালক। অপরজন বোর্ডের নিরাপত্তা ম্যানেজার পল স্লোয়ি। তিন থেকে চার দিনের এই সফরে তারা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোভিড -১৯ ব্যবস্থাপনা থেকে শুরু করে ভেন্যু পরিদর্শন, ম্যাচ পরিচালনা ও ম্যাচ সিনারিও পর্যবেক্ষণ করবেন।

আইসিসি’র এফটিপি (ফিউচার ট্যুর প্ল্যান) অনুযায়ী ২০২১ সালের জানুয়ারিতে অনুষ্ঠেয় এই সিরিজে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে ক্যারিবিয়ানদের তিনটি টেস্ট, সমান সংখ্যক ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। তবে করোনাকালে স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় রেখে সিরিজের দৈর্ঘ্য কমাতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড একটি টেস্ট ম্যাচ কমানোর প্রস্তাব দিয়েছে। যদিও তা এখনো চূড়ান্ত হয়নি। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় দুই বোর্ডই যদি কমানোর প্রয়োজন অনুভব করে তবেই কমানো হবে।

এদিকে পূর্ণাঙ্গ সিরিজটি সামনে রেখে ইতোমধ্যেই ক্রিকেট উইন্ডিজকে বায়ো বাবল পরিকল্পনা পাঠিয়েছে আয়োজক বিসিবি। টাইগার ক্রিকেট প্রশাসনের আশা এই পরিকল্পনার প্রেক্ষিতে সফরকারী বোর্ড ইতবাচক সাড়াই দিবে।

বিজ্ঞাপন

উইন্ডিজ পর্যবেক্ষক দল ক্যারিবিয়দের সফর টপ নিউজ ঢাকায় পর্যবেক্ষক দল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর