Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হারের দায় নিজেদের ঘাড়েই নিলেন তাসকিন


৩০ নভেম্বর ২০২০ ২০:১৪

বোলিংয়ে শুরুটা অসাধারণ হলেও শেষটা ভীষণ ক্লিশে হল ফরচুর বরিশালের। ডেথ ওভারে পেসারদের বল ‍মুহুর্মুহু সীমানার বাইরে পাঠিয়ে মোসাদ্দেক হোসেন, সৈকত আলীরা স্কোর বোর্ডে যোগ করল ১৫১ রান। রান তাড়ায় ১৪১ রানে গুটিয়ে গেল বরিশাল। এমন হারে বোলারদেরই দায় দেখছেন দলের ইনফর্মড পেসার তাসকিন আহমেদ।

গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে বোলিংয়ে নেমে শুরুটা অসাধারণ করলেও শেষ পর্যন্ত তা ধরে রাখতে পারেনি ফরচুন বরিশালের বোলাররা। সুবর্ণ সুযোগটি লুফে নিতে কোচ সালাহউদ্দিনের শিষ্যরাও ভুল করেনি। ডেথ ওভারে তাসকিন, সুমন খানদের ভোঁতা বলের সুযোগ শতভাগ কাজে লাগিয়ে ২০ ওভার শেষে স্কোরবোর্ডে ১৫১ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করায়।

বিজ্ঞাপন

জয়ের জন্য ১৫২ রানের লক্ষ্য তাড়ায় নেমে মোস্তাফিজ, শরিফুলদের পেস তোপে ৮ উইকেটে ১৪১ রানের সংগ্রহে সমর্থ হয় তামিম ইকবাল অ্যান্ড কোং। মাত্র ১০ রানের হারে টুর্নামেন্টের দ্বিতীয় হার নিয়ে মাঠ ছাড়ে বরিশাল। যৌক্তিক দৃষ্টিকোন থেকেই হারের দায় অন্য কারো ওপর না চাপিয়ে নিজেদের ঘাড়েই তুলে নিলেন তাসকিন আহমেদ।

সোমবার (৩০ নভেম্বর) মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচে শেষে তিনি বললেন, ‘আমরা বোলিংয়ে শুরুর পর মাঝখানে ফিরেছিলাম। শেষে আসলে ১০-১৫টা রান বেশি দিয়ে ফেলেছিলাম। তো এটা খেলারই একটা অংশ এবং ম্যাচটার মোমেনটাম এক পর্যায়ে গিয়ে আমাদের দিকেও ছিল হয়ত শেষ পর্যন্ত গিয়ে যদি দুই একটা পার্টনারশিপ হত ম্যাচটা আমাদের পক্ষে যেত।’

তবে এখানেই সব শেষ এমন কিছুই ভাবছেন না এই গতি তারকা। বরং ভুল থেকে শিক্ষা নিয়ে সামনের ম্যাচগুলোতে প্রবল বিক্রমে ঘুরে দাঁড়াতে চাইছেন।

বিজ্ঞাপন

‘আমার বোলিংটা আরো ভালো করার দরকার ছিল। কিছু কিছু ক্ষেত্রে প্রয়োগ খারাপ হয়েছে। কিন্তু ঠিক আছে। প্রতিটা ম্যাচেই শিখছি। তো চেস্টা করব এই ম্যাচের ভুলগুলো যাতে সামনের ম্যাচে না হয়।’

গাজী গ্রুপ চট্টগ্রাম তাসকিন আহমেদ ফরচুন বরিশাল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর