Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলনার মাঝাড়ি সংগ্রহ


৩০ নভেম্বর ২০২০ ২০:৩১

ওপেনিং করতে নেমে সাকিব আল হাসান (৯ বলে ১১) আজও সুবিধা করতে পারেননি। খুলনার প্রথম তিন ব্যাটসম্যানই আজ ভালো করতে পারেননি। তবে পাঁচে নেমে একপ্রান্ত আগলে ছিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সঙ্গে ইমরুল কায়েস ও শুভাগত হোম কার্যকরি দুটো ইনিংস খেললেন। সব মিলিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ১৪৬ রানের সংগ্রহ গড়েছে প্রথমে ব্যাটিং করতে নামা জেমকন খুলনা।

সোমবার (৩০ নভেম্বর) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং বেছে নিয়ে অল্পতেই খুলনার টপ অর্ডার গুড়িয়ে দিয়েছে ঢাকা। দলীয় ১৩ রানের ফিরেন এনামুল হক। তার কিছুক্ষণ পর সাকিব আল হাসানকে ফেরান রুবেল হোসেন। এই রুবেল পরেও অনেক কাঁদিয়েছে খুলনাকে।

বিজ্ঞাপন

৩০ রানে তিন উইকেট হারানো খুলনার হয়ে চতুর্থ উইকেটে বেশ শক্ত একটা জুটি গড়েন দুই অভিজ্ঞ মাহমুদউল্লাহ ও ইমরুল কায়েস। ইমরুল ২৭ বলে ২৯ করে ফিরলেও মাহমুদউল্লাহ ক্রিজে ছিলেন শেষ অবদি। আরিফুল হক ১১ বলে ১৯ ও শেষ দিকে শুভাগত হোম ৫ বলে ১৫ রানের কার্যকরি দুটি ইনিংস। সব মিলিয়ে ২০ ওভারে ৮ উইকেট ১৪৬ রান তোলে খুলনা। মাহমুদউল্লাহ ৪৭ বল খেলে ৪৫ রান করে অপরাজিত ছিলেন। তার ইনিংসে ছক্কা নেই, চার ৩টি।

ঢাকার হয়ে রুবেল চার ওভার বোলিং করে ২৮ রান খরচায় তিন উইকেট নিয়েছেন। ৩৪ রানে দুই উইকেট নিয়েছেন শফিকুল ইসলাম।

জেমকন খুলনা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ বেক্সিমকো ঢাকা সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর