Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরুর ৩০ মিনিট আগে বাতিল প্রোটিয়া-ইংল্যান্ড ওয়ানডে


৬ ডিসেম্বর ২০২০ ১৫:১৬

রোববার (৬ ডিসেম্বর) দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডে মাঠে গড়ানোর কথা ছিল। সেই অনুযায়ী দুই দলই অনুশীলন শেষে প্রস্তুত, তবে ম্যাচ শুরুর মাত্র আধা ঘণ্টা আগে জানা গেল টিম হোটেলে দুই সদস্য করোনা আক্রান্ত। এরপর ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে ম্যাচ বাতিল ঘোষণা করে। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে ইংল্যান্ড দলের দুই সদস্য করোনা পজিটিভ।

বিজ্ঞাপন

গত শুক্রবার যদিও ওয়ানডে সিরিজ মাঠে গড়ানোর কথা ছিল এই দুই দলের। তবে সেখানেও বাগড়া দেয় করোনা। দক্ষিণ আফ্রিকা দলে নতুন করে আরও এক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় তা পিছিয়ে রোববার করা হয়। তবে রোববারেও নতুন দুই সদস্য করোনা আক্রান্ত হওয়ায় ম্যাচ মাঠে গড়ানোর আগেই বাতিল ঘোষণা করা হয়।

শুক্রবার নতুন পরীক্ষার ফলাফলে দক্ষিণ আফ্রিকা দলের ১৭ খেলোয়াড় করোনা নেগেটিভ হয়েছেন। তবে দ্য গার্ডিয়ান জানিয়েছে ইংল্যান্ড দলের দুই সদস্য করোনা পজিটিভ হয়েছেন। একারণেই ইংল্যান্ড দল ও সাপোর্ট স্টাফদের শনিবার পুনরায় কোভিড-১৯ পরীক্ষা করানো হয়। নতুন দুই সদস্যের পজিটিভ আসায় দুই দলের টিম বাস হোটেল ছেড়েই বের হয়নি। এরপর দুই দেশের ক্রিকেট বোর্ড স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় প্রথম ওয়ানডে বাতিল ঘোষণা করে।

খেলা বাতিলের ব্যাপারটি নিশ্চিত করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড-সিএএস। দুই দলের যৌথ বিবৃতিতে জানানো হয়, ক্রিকেট দক্ষিণ আফ্রিকা-সিএএস আর ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড-ইসিবি প্রথম ওয়ানডে ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। দলের হোটেলের দুই সদস্য সদস্য করোনা পজিটিভ হওয়ায় সতর্কতার অংশ হিসেবে এই ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইংল্যান্ড দলের খেলোয়াড়রা নতুন করে আবারও পিসিআর টেস্টের মধ্য দিয়ে গেছে শনিবার সন্ধ্যায়।

বিবৃতিতে আরও জানানো হয়, ইংল্যান্ড দলের নতুন করে শনিবার পিসিআর টেস্ট করানো হয়। আর এই পরীক্ষায় দুই সদস্যের করোনা পজিটিভ আসে। গোটা দল এবং সাপোর্ট স্টাফরা এখন আইসোলেশনে অবস্থান করছে।

ওয়ানডে পরিত্যক্ত করোনার হানা কোভিড পজিটিভ খেলা বাতিল দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড প্রথম ওয়ানডে প্রোটিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর