Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুশফিকের বড় ইনিংসের পরও ঢাকার মাঝারি সংগ্রহ


৬ ডিসেম্বর ২০২০ ১৫:২৩

দল দ্রুত দুই উইকেট হারালে মুশফিকুর রহিম ক্রিজে গিয়েছিলেন ইনিংসের তৃতীয় ওভারেই। একপ্রান্ত আগলে রেখে সেখান থেকে শেষ অবধি ব্যাটিং করে গেলেন দেশের অন্যতম সেরা ক্রিকেটার। খেলেছেন ৭৩ রানের ঝলমলে এক ইনিংস। তবে বাকিরা ঠিকভাবে সঙ্গ দিতে পারলেন না বলে তবুও বড় সংগ্রহ পায়নি বেক্সিমকো ঢাকা।

রোববার (৬ ডিসেম্বর) বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গাজী গ্রুপ চট্টগ্রামে বিপক্ষে ১৪৫ রান তুলেছে প্রথমে ব্যাটিং করা ঢাকা। মুশফিকের সঙ্গে না পারলেও ঢাকার অন্য ব্যাটসম্যানদের ঠিকই আটকিয়ে রেখেছিল চট্টগ্রামের দারুণ বোলিং আক্রমণ। ঢাকা বড় সংগ্রহ পায়নি মুলত সেই কারণেই।

বিজ্ঞাপন

টস জিতে প্রথমে বোলিং করতে নেমে শুরুতেই ঢাকার তিন উইকটে তুলে নেয় চট্টগ্রাম। নাঈম শেখকে (১১) ফেরান শরিফুল ইসলাম। সাব্বির রহমানকে (৭) নাহিদুল ইসলাম ও তানজিদ হাসানকে (০) ফেরান রাকিবুল ইসলাম। দুই স্পিনার তরুণ রাকিবুল ও নাহিদুল পরেও দারুণ বোলিং করেছেন। তবে মুশফিক আক্রমণের জন্য বেঁছে নেন শরিফুলকে।

চতুর্থ উইকেটে ইয়াছির আলির সঙ্গে দারুণ এক জুটি গড়ে তোলেন মুশফিক। ইয়াছির ৩৮ বলে ৩ চারে ৩৪ রান করে ফিরলেও মুশফিক অপরাজিত ছিলেন শেষ অবধি। ৫০ বলে ৭টি চার ৩টি ছয়ে ৭৩ রান করেন তারকা ক্রিকেটার। এছাড়া আকবর আলি ছয়ে নেমে ৯ বলে ১০ রান করে অপরাজিত থাকেন।

চট্টগ্রামের হয়ে আজও দারুণ বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান। একটি মাত্র উইকেট পেলেও চার ওভারে রান খরচ করেছেন মাত্র ১৯টি। একটি করে উইকেট পেয়েছেন রাকিবুল হাসান, নাহিদুল ইসলাম, শরিফুল ইসলামও।

গাজী গ্রুপ চট্টগ্রাম বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ বেক্সিমকো ঢাকা মুশফিকুর রহিম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর