Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব জানেন না


১০ ডিসেম্বর ২০২০ ১৮:৫৯

ফেরাটা প্রত্যাশিত রঙে রাঙাতে পারলেন না সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে লিগ পর্বে ৮ ম্যাচ খেললেন বটে তবে সবকটিতেই নিজের ছায়া হয়ে থাকলেন। ব্যাটিংয়ে ছোটাতে পারেননি রানের ফল্গুধারা, বোলিংও নির্বিষ। কবে ছন্দে ফিরবেন সেটাও তার জানা নেই।

এদিকে তিন দিন বাদেই শুরু হচ্ছে টুর্নামেন্টের প্লে অফ পর্ব। সেই বাঁধা পেরুতে টিম খুলনা নিঃসন্দেহে তার ব্যাটে-বলে ভরসা রাখবে। অথচ তিনি কোন কথা দিতে পারলেন না। অন্যদিকে, আগামী মাসেই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপ ও বিশ্বকাপ সুপার লিগের অংশ হওয়ায় এই সিরিজে টাইগার টিম ম্যানেজমেন্ট সন্দেহাতীতভাবেই সাকিবের কাঁধে অগাধ আস্থা রাখবে। কিন্তু তার আগে তো তাকে ছন্দে ফিরতে হবে। নিদারুণ হতাশার খবর হল, সেই পর্যন্ত তিনি ছন্দে ফিরতে পারবেন কিনা তা একেবারেই তার জানা নেই। তবে কিছুটা স্বস্তি দিলেন এই বলে যে, চেষ্টা করবেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বঙ্গবন্ধু টি টোয়েন্টিতে বেক্সিমকো ঢাকার ম্যাচ শেষে তিনি একথা জানান।

সাকিব বললেন, ‘জানিনা…. (হাসি) দেখি কত দ্রুত কামব্যাক করা যায়। চেষ্টা থাকবে যেন ভালো করতে পারি। বাকিটা দেখা যাক।’

অথচ পাঁচ দলের বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপ শুরুর আগে টুর্নামেন্টের সবটুকু আলোই তার উপরে ছিল। আইসিসি’র নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠের লড়াইয়ে ‘সুপারম্যান’ সাকিব আল হাসান ব্যাটে-বলে কেমন করেন তা দেখতেই সবাই মুখিয়ে ছিল। কিন্তু ফেরাটা প্রত্যাশিত হল না জেমকন খুলনার অলরাউন্ডারের। লিগ পর্বের খেলায় ব্যাট হাতে যেমন নিস্প্রভ থাকলেন, বোলিংয়েও তাই।

জেমকন খুলনা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর