Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথম এলিমিনেটরে ঢাকার বিপক্ষে ফিল্ডিংয়ে বরিশাল


১৪ ডিসেম্বর ২০২০ ১২:১১

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রথম এলিমিনেটরে বেক্সিমকো ঢাকার বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ফরচুন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শিরোপার লড়াই এখন চারটি দলের মধ্যে। মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিদায়ের মধ্যদিয়ে গতকাল শেষ হয়েছে প্রথম পর্ব। লড়াইয়ে টিকে আছে এখন গাজী গ্রুপ চট্টগ্রাম, জেমকন খুলনা, বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশাল।

টুর্নামেন্টের প্রথম পর্বে ঢাকা ও বরিশাল এগিয়েছে দুই ভাবে। নিজেদের প্রথম তিন ম্যাচ হেরে খাদের কিনারায় পড়েছিল ঢাকা। মুশফিকুর রহিমের দল তারপর ঘুরে দাঁড়ানোর উদাহারণ তৈরি করল। তারপর টানা চার ম্যাচ জিতে প্লে-অফ নিশ্চিত করেছে রাজধানীর দলটি। সর্বশেষ ম্যাচটা অবশ্য জিততে পারেনি ঢাকা। হারতে হয়েছে এই বরিশালের বিপক্ষেই।

বিজ্ঞাপন

সোমবার (১৪ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলায় মুখোমুখি দুই দল। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায়।

বেক্সিমকো ঢাকার একাদশ: মোহাম্মদ নাইম, সাব্বির রহমান, মুশফিকুর রহীম (অধিনায়ক), আল-আমিন, ইয়াসির আলী, রুবেল হোসেন, মুক্তার আলী, শফিউল ইসলাম, আকবর আলী, নাসুম আহমেদ এবং রবিউল ইসলাম রাব্বি।

ফরচুন বরিশালের একাদশ: সাইফ হাসান, তামিম ইকবাল (অধিনায়ক), পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন, তাওহিদ হৃদয়, কামরুল ইসলাম রাব্বি, সুমন খান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও সৌরাওয়ার্দি শুভ।

টস প্রথম এলিমিনেটর ফরচুন বরিশাল বনাম বেক্সিমকো ঢাকা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর