Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুরুতর অসুস্থ শ্বশুর, আমেরিকা যাচ্ছেন সাকিব


১৫ ডিসেম্বর ২০২০ ১১:৩৩

গুরুতর অসুস্থ সাকিব আল হাসানের শ্বশুর। শয্যাশায়ী শ্বশুরের পাশে থাকতে আজ আমেরিকা যাচ্ছেন আইসিসি’র নিষেধাজ্ঞা থেকে সদ্যই ফেরা এই টাইগার অল রাউন্ডার। এর ফলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শিরোপা নির্ধারণী ম্যাচে খেলা হচ্ছে না সাকিবের।

গতকাল রাতে গাজী গ্রুপ চট্টগ্রাম বিপক্ষে ম্যাচ শেষে জানতে পারেন শ্বশুর শয্যাশায়ী। তাই তৎক্ষণাৎ টিম হোটেল ছেড়ে আমেরিকা যাওয়ার প্রস্তুতি নেন সাকিব।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সংবাদ মাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন জেমকন খুলনার টিম ম্যানেজার নাফিস ইকবাল।

তিনি জানালেন, ‘গতকাল রাতে সাকিব টিম হোটেল ছেড়ে দিয়েছে। ওর শ্বশুর অনেকদিন ধরে অসুস্থ। গতকাল জানতে পারে যে হঠাৎ করে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। জেমকন খুলনার কাছে পরিবারই সবার আগে। অতএব সাকিবের পরিবারের কাছে ফিরে যাওয়াটাকেই তারা প্রাধান্য দিচ্ছে। ও আজকেই আমেরিকা যাচ্ছে।’

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের গতকাল গাজী গ্রুপ চট্টগ্রাম হারিয়ে প্রথম দল হিসেবে টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছেন সাকিব আল হাসানের জেমকন খুলনা।

এই টুর্নামেন্ট দিয়েই আইসিসি’র নিষেধাজ্ঞার পর প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটে ফিরেছেন সাকিব আল হাসান। তবে ফেরাটা বর্ণিল করে তুলতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার। টুর্ণামেন্টে মোট ৯ ম্যাচ থেকে তার রান সংখ্যা ১১০ ও উইকেট ৬টি।

আমেরিকায় যাচ্ছেন সাকিব জেমকন খুলনা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ বাংলাদেশ ছাড়ছেন শ্বশুর অসুস্থ সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর