Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিছিয়ে পড়েও সোসিয়েদাদকে হারাল বার্সা


১৭ ডিসেম্বর ২০২০ ০৭:৩৬

ঘরের মাঠে রিয়াল সোসিয়েদাদকে ২-১ গোলের ব্যবধানে টানা দ্বিতীয় জয় তুলে নিল বার্সেলোনা। এদিন প্রথমে গোল হজম করে পিছিয়ে পড়লেও জর্দি আলবা ও ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের গোলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

খেলার ২৭ মিনিটের মাথায় উইলিয়ান হোসের গোলে প্রথমেই ক্যাম্প ন্যুতে লিড নেয় রিয়াল সোসিয়েদাদ। চলতি মৌসুমের শুরুটা দুর্দান্ত করেছে সোসিয়েদাদ। বার্সার কাছে হারের পরেও পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে ক্লাবটি। কর্নার থেকে বল বিপদমুক্ত করতে ব্যর্থ হয় বার্সা, সেখান থেকে বল পেয়ে যান ক্রিশ্চিয়ান পর্তু। আর বল পেয়ে তা ক্রস করেন গোলবরাবর, সেখান থেকেই বল জালে জড়ান হোসে। সেই সঙ্গে লিড নেয় সোসিয়েদাদ।

বিজ্ঞাপন

তবে গোল পরিশোধ করতে বার্সা খুব বেশি সময় নেয়নি, মাত্র দুই মিনিট পরেই সমতায় ফেরে কাতালান ক্লাবটি। বার্সার হয়ে প্রথম গোলটি আসে জর্দি আলবার পা থেকে। আর সমতায় ফেরার ১২ মিনিট পর বার্সাকে লিড এনে দেন ডাচ মিডফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়ং। আলবার দেওয়া ডি বক্সের ভেতরের ক্রস ডিফ্লেক্টেড হয়ে ফিরে আসলে শট নেন ডি ইয়ং। আর তাতেই লিড পেয়ে যায় বার্সা।

প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে থেকে শেষ করে বার্সা। দ্বিতীয়ার্ধে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে সোসিয়েদাদ। তবে কোনোভাবেই বার্সার রক্ষণকে আর ভাঙতে পারেনি পর্তু, হোসে কিংবা ইয়ানুঝাইরা। আর তাই তো শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় বার্সা।

এই জয়ে পয়েন্ট টেবিলের পাঁচে উঠে এসেছে বার্সেলোনা। ১২ ম্যাচে ৬টি জয়, ২টি ড্র আর ৪টি হারে ২০ পয়েন্ট বার্সার। লিগ লিডার অ্যাটলেটিকো ১১ ম্যাচে ৮জয়, দুই ড্র আর একটি হারে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে। সমান পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকোর চেয়ে দুই ম্যাচ বেশি খেলে তিনে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

বার্সেলোনা বনাম রিয়াল সোসিয়েদাদ বার্সেলোনার জয় লা লিগা স্প্যানিশ লা লিগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর