Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রীষ্মটা খারাপ কেটেছে, এখন ভালো আছি: মেসি


২১ ডিসেম্বর ২০২০ ১৫:৩৭

স্প্যানিশ সংবাদমাধ্যম লা সেক্সটাকে লিওনেল মেসি একটি বিশেষ সাক্ষাৎকার দিয়েছেন। যা প্রকাশিত হবে আগামি ২৭ ডিসেম্বর রোববারে। তবে তাঁর আগে বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে ইতোমধ্যেই। সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন গত গ্রীষ্মটা তাঁর খুবই খারাপ কেটেছে তবে বর্তমানে তিনি ভালো আছেন। এছাড়াও নানান বিষয় নিয়েও কথা বলেছেন মেসি, যা জানা যাবে আগামি রোববার।

গেল গ্রীষ্মটা লিওনেল মেসির যে অবিশ্বাস্য রকমের খারাপ কেটেছে তা গোপন নেই। বার্সেলোনার বোর্ডের সঙ্গে কয়েক দফায় ঝামেলায় জড়িয়েছেন মেসি। নতুন চুক্তি স্বাক্ষর করবেন না বলেও জানিয়েছেন। চুক্তির আর মাত্র মাস ছয়েক থাকলেও এখন পর্যন্ত স্বাক্ষর তো দূরের কথা কোনো প্রকার আলোচনায়ও বসেননি মেসি। এর মধ্যেই ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথাও জানিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত ক্লাব এক প্রকার জোর করেই মেসিকে ধরে রেখেছেন।

এমন অবস্থায় গ্রীষ্মে মেসি গোল ডটকমে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি বার্সেলোনাতেই থাকবেন এই মৌসুমে। এবার মৌসুমের মাঝপথে এসে আবারও নতুন এক বিশেষ সাক্ষাৎকার। এবার জানাবেন নিজের ভবিষ্যৎ এবং গত গ্রীষ্মের যত সমস্যায় পড়েছেন তা নিয়ে। এছাড়াও বর্তমানে তিনি যে বার্সায় সুখী আছেন সেটাও সাক্ষাৎকারে বলেছেন আর তা ফাঁস হয়েছে ইতোমধ্যেই।

মেসি সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘এটা সত্য যে গত গ্রীষ্মটা অনেক খারাপ কেটেছে আমার। কিন্তু এখনকার কথা বলতে হলে বলতে হয় আমি অনেক ভালো আছি। এটা আসলেও খুব খারাপ সময় ছিল আমার জন্য। গত গ্রীষ্মে আমি যে সমস্যার মধ্য দিয়ে গিয়েছি তা আসলে বলার বাইরে। ব্যুরোফ্যাক্স এবং এছাড়াও অন্যান্য সবকিছু নিয়ে আমি আসলেই অনেক ঝামেলায় সময় কাটিয়েছি। কিন্তু এখন আমি ভালো আছি, আমার দলে এখন লড়াই করার মানসিকতা এসেছে। যা সবার সামনে আমরা দেখাতেও পারছি।’

মেসি আরও বলেছেন, ‘আমি এখন অনেক আশাবাদী এবং দলকে নিয়ে অনেক উত্তেজিত। আমি জানি ক্লাব এখন একটা বড় সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে, এছাড়াও পরিচালনা কমিটিও কঠিন সময় অতিবাহিত করছে। কিন্তু আমি আগ্রহী ক্লাব নিয়ে।’

মেসির এই বক্তব্য ফাঁস হয়েছে আরএসি-১ নামক স্প্যানিশ সংবাদমাধ্যমে। তবে এমনটা যদি সত্যিই মেসি বলে থাকেন তবে তা ইঙ্গিত দিচ্ছে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষরের দিকেই।

এক্সক্লুসিভ সাক্ষাৎকার বার্সায় মেসির ভবিষ্যৎ বার্সেলোনা লিওনেল মেসি সাক্ষাৎকার


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর