Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লেস্টারের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি ম্যানচেস্টার ইউনাইটেডের


২৭ ডিসেম্বর ২০২০ ০৮:২৮

ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দুই দুইবার পিঁছিয়ে পড়েও শেষ পর্যন্ত ম্যাচ ড্র করেছে লেস্টার সিটি। ম্যাচের ৮৫ মিনিটে তরুণ রেড ডেভিলস ডিফেন্ডার অ্যাক্সেল তুয়ানজেবের আত্মঘাতি গোলে ২-২ গোলে সমতায় ম্যাচ শেষ করে লেস্টার সিটি।

কিং পাওয়ার স্টেডিয়ামে ম্যাচের ২৩ মিনিটের মাথায় ব্রুনো-রাশফোর্ডের যুগলবন্দিতে দুর্দান্ত এক গোল পায় ইউনাইটেড। আর তাতেই ১-০ ব্যবধানে এগিয়ে যায় রেড ডেভিলসরা। এটি মার্কাস রাশফোর্ডের প্রিমিয়ার লিগের ৫০তম গোল আর ব্রুনো ফার্নান্দেজের ২০২০ সালে এটি ৩০তম গোলে অবদান। তবে খুব বেশি সময় লিড ধরে রাখতে পারেনি রেড ডেভিলসরা।

বিজ্ঞাপন

ম্যাচের ৩১ মিনিটে জেমস ম্যাডিসনের অ্যাসিস্ট থেকে গোল করে লেস্টারকে সমতায় ফেরান হারভি বার্নস। ব্রুনো ফার্নান্দেজের কাছ থেকে বল কেড়ে নিয়ে দুর্দান্ত আক্রমণে ডি বক্সের বাইরে থেকে শট নিয়ে বল জালে জড়ান বার্নস। দুই পক্ষেরই আক্রমণ পালটা আক্রমণের মধ্য দিয়ে ১-১ গোলে সমতায় শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে দুই দলই লিড নেওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যায় তবে কিছুতেই লিড নিতে পারছিল না। খেলার ৫২ মিনিটে ইউনাইটেড মিডফিল্ডার ফ্রেড ব্যাকপাস দিতে গিয়ে ডিফেন্ডার বেইলির হাতে বল মেরে দেন। আর তাতেই ডি বক্সের ঠিক সামনে ফ্রিকিক পায় লেস্টার। তবে তা থেকে অবশ্য কোনো সুবিধা নিতে পারেনি ফক্সরা।

৬২ মিনিটে অ্যান্থনি মার্শিয়াল গোল করে ইউনাইটেডকে দ্বিতীয়বারের মতো এগিয়েও নিয়েছিলেন কিন্তু অফসাইডের কারণে তা বাতিলও হয়ে যায়। এরপর বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামা এডিনসন কাভানির অ্যাসিস্ট থেকে ইউনাইটেডকে দ্বিতীয় বারের মতো এগিয়ে নেন ব্রুনো ফার্নান্দেজ। খেলার তখন ৭৯ মিনিট চলছিল। এরপর ৮৫ মিনিটে আয়োজ পেরেজের অ্যাসিস্ট থেকে জেমি ভার্দি গোল করেন আর ২-২ সমতায় ফেরে লেস্টার। পরে দেখা যায় ইউনাইটেড ডিফেন্ডার অ্যাক্সেল তুয়ানজেব আত্মঘাতি গোল ছিল এটি।

বিজ্ঞাপন

ম্যানচেস্টার ইউনাইটেড ও লেস্টারের এই ড্র’তে পয়েন্ট টেবিলে সুবিধা পেয়েছে এভারটন। লেস্টার ১৫ ম্যাচে ৯ জয়, এক ড্র ও পাঁচ হারে ২৮ পয়েন্ট নিয়ে তিনে। ম্যানচেস্টার ইউনাইটেড ১৪ ম্যাচে ৮ জয়, ৩ ড্র ও ৩ হারে ২৭ পয়েন্ট নিয়ে চারে। আর ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে এভারটন। ১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে লিভারপুল।

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ লেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর