Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন বছরে নতুন ‘সুখবর’ দিলেন সাকিব?


১ জানুয়ারি ২০২১ ১৫:৩৬

করোনাভাইরাসের বিষে বিষাদময় ২০২০ শেষ হয়েছে গতকাল। বিষাদের অতীতকে পাশ কাটিয়ে সুন্দর বর্তমানের প্রত্যাশায় নতুন বছরকে বরণ করে নিয়েছে বিশ্ব। সাকিব আল হাসান নতুন বছর বরণ করে নিলেন অভিনব কায়দায়। তার ভেরিফাউড ফেসবুক পেজে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের ছবি পোস্ট করে ভক্ত, সমর্থকদের ইঙ্গিত দিয়েছেন তৃতীয় সন্তান আসতে যাচ্ছে তাদের সংসারে!

শুক্রবার (১ জানুয়ারি) দুপুরে সাকিব ছবি পোস্ট করে লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

বিজ্ঞাপন

সাকিব-শিশিরের সংসারে আসলেই তৃতীয় সন্তান আসতে যাচ্ছে নাকি এটা পুরনো ছবি তার অনুষ্ঠানিক নিশ্চয়তা অবশ্য এখনো পাওয়া যায়নি। তবে নেটিজেনরা হামলে পড়েছে সাকিবের পোস্ট করা ছবিতে।

এক ঘণ্টার মধ্যেই চার হাজারের বেশি শেয়ার হয়েছে পোস্টটি, কমেন্ট পড়েছে বিশ হাজারের বেশি। ছবিটিতে রিঅ্যাক্ট করেছেন দুই লাখেরও বেশি মানুষ।

উল্লেখ্য, সাকিব-শিশিরের সংসারে এর আগে দুই কন্যা সন্তান জন্ম নিয়েছিল। ২০১৫ সালে ৮ নভেম্বর তাদের সংসারের প্রথম সন্তান আলায়না হাসান অব্রি জন্মগ্রহণ করেন। লকডাউনের মধ্যে দ্বিতীয় সন্তান ইররাম হাসান পৃথিবীতে এসেছেন গত বছরের ২৪ এপ্রিল।

উম্মে আহমেদ শিশির টপ নিউজ সাকিব আল হাসান সাকিবের সন্তান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর