Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্সায় করোনার হানা, বন্ধ অনুশীলন


৫ জানুয়ারি ২০২১ ১৪:০৬

আগামি বুধবার রাতে অ্যাথলেটিক ক্লাব বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে বার্সেলোনার। কিন্তু তাঁর আগেই দুঃসংবাদ এসেছে বার্সেলোনায়। ক্লাবের কোচিং স্টাফের দুই সদস্য করোনাভাইরাসে আক্রান্ত, আর এই কারণেই মঙ্গলবারের অনুশীলন বন্ধ রাখা হয়েছে। সেই সঙ্গে রোনাল্ড কোম্যানের সংবাদ সম্মেলনও স্থগিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

বার্সেলোনা অফিসিয়াল এক বিবৃতিতে জানায়, ‘সোমবার পিসিআর টেস্টের পর আমরা জানতে পারি ক্লাবের কোচিং স্টাফের মধ্যে দুইজন করোনাভাইরাসে আক্রান্ত। ক্লাবের পক্ষ থেকে স্বাস্থ্য অধিদফতরে এ ব্যাপারে জানানো হয়েছে। খেলোয়াড়দের আরও এক দফা করোনা পরীক্ষা করানো হবে। এর আগে মঙ্গলবারের অনুশীলন স্থগিত করা হচ্ছে।’

লা লিগায় বার্সেলোনার পারফরম্যান্স খুব বেশি ভালো নয়। এক ম্যাচ জয়, এরপর আবারও পতন। লিগে টানা ছয় ম্যাচ অপরাজিত থাকলেও ঘরের মাঠে টানা দুই ম্যাচে পয়েন্ট খুইয়েছে ভ্যালেন্সিয়া ও এইবারের বিপক্ষে। শীর্ষে থাকা অ্যাটলেটিকোর চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে আর রিয়াল মাদ্রিদের থেকে পিছিয়ে ৮ পয়েন্ট। রিয়ালের থেকে এক ম্যাচ কম খেললেও অ্যাটলেটিকোর বিপক্ষে একটি বেশি খেলেছে তারা। এমন অবস্থায় প্রতিপক্ষের মাঠে টানা দুই জয়ের পর একটু আত্মবিশ্বাসী হয়ে ওঠা দলটিকে আবার নতুন করে ভাবতে হচ্ছে করোনা নিয়ে।

অ্যাথলেটিক ক্লাব বিলবাওয়ের বিপক্ষে বার্সার অতীত খুব বেশি সমর্থন দিচ্ছে না। দুই দলের লা লিগায় শেষ চারবারের মুখোমুখি লড়াইয়ে একটি করে জয় উভয়ের, আর ড্র বাকি দুটিতে। শেষ পাঁচ দেখায় দুই জয় বিলবাওয়ের আর বার্সার জয় একটিতে। তাই তো শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নামার আগে করোনার এই প্রভাব বেশ ভাবাচ্ছে বার্সাকে।

অনুশীলন বন্ধ করোনার হানা বার্সায় কোচিং স্টাফ বার্সায় দুইজন করোনা পজিটিভ বার্সেলোনা স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর