Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্তর্বর্তীকালীন স্পিন কোচ সোহেল ইসলাম


৬ জানুয়ারি ২০২১ ১৭:৫৬

করোনা অতিমারির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজে পাওয়া যাচ্ছে না ডেনিয়েল ভেট্টোরিকে। ফলে সিরিজে টাইগার স্পিনারদের দায়িত্ব তুলে দেওয়া হচ্ছে দেশি কোচ সোহেল ইসলামের কাঁধে। সব ঠিক থাকলে চলতি মাসের ২০ তারিখ থেকে শুরু হওয়া এই সিরিজে সাকিব-তাইজুলদের দেখভাল তিনিই করবেন।

বুধবার (৬ জানুয়ারি) সংবাদ মাধ্যমকে এখবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

বিজ্ঞাপন

তিনি জানিয়েছেন, ‘ভেট্টোরি আসতে চেয়েছিল। কিন্তু নিউজিল্যান্ড যে একটা নিয়ম করেছে দেশের বাইরে থেকে যখন দেশে ঢুকবে ওটা আপনাকে অনেক আগে জানিয়ে দিতে হবে। তারপর ওখানে অনেকদিন কোয়ারেনটাইনে থাকতে হবে তো যে জায়গায় থাকতে হবে ঐ জায়গাটা কিন্তু অনেক সীমিত। ওখানে সিরিয়াল পাওয়া যায় না। যতদিন পাওয়া যাবে না ততদিন এখানে অপেক্ষা করতে হবে। তারপর সিট নিশ্চিত হলে যাবে। তাই এগুলা নিয়ে চিন্তা ভাবনা করে দেলাম অনেক কঠিন, টাকা পয়সারও ব্যাপার আছে প্লাস সময়টাও অনেক বেশি নিচ্ছে বিধায় আমরা নিউজিল্যান্ড যখন যাবো তখন সে টিমের সঙ্গে থাকবে এবং বাংলাদেশী কোচ সোহেলকে ওর পরিবর্তে আমরা রাখছি।’

আগামি ২০ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে প্রায় ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে টিম বাংলাদেশ। কিন্তু করোনা মহামারির কারণে সেখানে পাওয়া যাচ্ছে না ভেট্টোরিকে।

অন্তর্বতীকালীন স্পিন কোচ আকরাম খান টপ নিউজ টাইগারদের স্পিন কোচ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সোহেল ইসলাম

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর