Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেই বিস্ময় বালকের সঙ্গে চুক্তি সারল ইউনাইটেড


৮ জানুয়ারি ২০২১ ২০:৪৩

আমাদ দিয়ালোর ওপর ম্যানচেস্টার ইউনাইটেডের চোখ অনেক দিনের। গত গ্রীষ্মকালীন দলবদলের শেষ দিনে আইভোরি কোস্টের এই বিস্ময় বালকের সঙ্গে চুক্তির বিষয়ে পাকা কথাও করে রেখেছিল ম্যানচেস্টারের ঐতিহ্যবাহি ক্লাবটি। কিন্তু বিভিন্ন শর্তের কারণে সেই সময়ে আনুষ্ঠানিক চুক্তিটা সারতে পারেনি ইউনাইটেড। এদিকে, ১৮ বছর বয়সী তরুণের দিকে হাত বাড়াচ্ছিল আরও বেশ কয়েকটি ক্লাব। তবে শঙ্কা কাটিয়ে শেষ পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটিতেই ঠিকানা হলো আমাদ দিয়ালোর।

ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, দিয়ালোর সঙ্গে ২০২৫ সালের জুন পর্যন্ত চুক্তি সম্পন্ন করা হয়েছে। আটালান্টা থেকে বিস্ময় বালককে আনতে ঠিক কতো খরচ হয়েছে তা জানায়নি ইউনাইটেড। তবে ইংলিশ মিডিয়া বলছে, তার জন্য ২ কোটি ১০ লাখ ইউরো দিতে হচ্ছে ম্যানইউকে। শর্ত সাপেক্ষে তার সঙ্গে যোগ হতে পারে আরও ২ কোটি ইউরো। শর্ত সাপেক্ষে চুক্তির মেয়াদও বাড়তে পারে।

দিয়ালোর জন্য ভিসার আবেদন করা হয়েছে। সেই ঝামেলা চুকে গেলে শিগগিরই ইউনাইটেডের অনুশীলনে দেখা যাবে ১৮ বছর বয়সী তরুণকে।

আইভোরিয়ান তরুণকে খুব করেই পেতে চাইছিলেন ম্যানইউর কোচ উলা গুনার সুলশার। সেই প্রত্যাশা পূরণ হওয়াতে স্বাভাবিকভাবেই বড্ড খুশি সুলশার।

নিজের প্রতিক্রিয়ায় বলেছেন, ‘ক্লাব হিসেবে আমাদকে আমরা কয়েক বছর ধরে নজরে রেখেছিলাম, আমি নিজেই খোঁজ রাখছিলাম। আমার বিশ্বাস, ফুটবলে সে তরুণ সম্ভাবনাময়দের একজন।’

আটলান্টার যুব দলে খেলে নজরকাড়া তরুণ এই তারকা সব মিলিয়ে বদলি হিসেবে সিনিয়র দলে খেলেছেন পাঁচ ম্যাচ। গোল করেছেন একটি।

আইভোরি কোস্ট আমাদ দিয়ালো ম্যানচেস্টার ইউনাইটেড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর