Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাল থেকে টাইগারদের উইন্ডিজ সিরিজের প্রস্তুতি


৯ জানুয়ারি ২০২১ ১৭:০৭

চলতি মাসের ২০ তারিখ থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হওয়া হোম সিরিজ সামনে রেখে আগামীকাল রোববার থেকে অনুশীলনে নামছে টিম বাংলাদেশ। প্রথম দিনের অনুশীলন শুরু হবে সকাল ১০টায়। একই দিন সিরিজের জন্য টিম হোটেলে উঠবে ডমিঙ্গো শিষ্যরা।

শনিবার (৯ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এখবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিসিবির বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রথম দিন অর্থাৎ ১০ জানুয়ারি টিম বাংলাদেশের অনুশীলন চলবে তিন ঘণ্টা ব্যাপী। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ইনডোর ও আউটারে সকাল ১০টা থেকে শুরু হওয়ার এই অনুশীলনের স্থায়ীকাল দুপুর ১টা পর্যন্ত। তবে ১১ ও ১২ জানুয়ারি স্বাগতিকদের অনুশীলনের জন্য সময় নির্ধারিত হয়েছে দুপুর দেড়টা থেকে বিকেল সাড়ে চারটা অবধি। এদিকে ১৩ জানুয়ারি তারা সকাল সাড়ে ৯টা থেকে শুরু হওয়া অনুশীলন চলবে সাড়ে ১২টা পর্যন্ত।

১৪ জানুয়ারি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপির ৩ নম্বর ভেন্যুতে অনুষ্ঠিত হবে নিজেদের মধ্যকার প্রথম প্রস্তুতি ম্যাচ। ১৫ জানুয়ারি বিশ্রাম শেষে ১৬ জানুয়ারি বিকেএসপি’র ৪ নম্বর মাঠে গড়াবে দ্বিতীয় ম্যাচটি। দুটি ম্যাচই সকাল পৌনে ১০টা থেকে শুরু হয়ে চলবে বিকেল ৪টা ১১ পর্যন্ত।

সফরকারী দলটি অবশ্য প্রস্তুতি শুরু করবে ১৪ জানুয়ারি থেকে। মহামারীকালে আন্তর্জাতিক ভ্রমনের নিয়মানুযায়ী আগামীকাল সকাল ১০টা ২৫ মিনিটে ঢাকা পৌঁছে ১৩ জানুয়ারি পর্যন্ত টিম হোটেলে কোয়ারেন্টাইনে থাকবেন ক্যারিবিয়ানরা। এরপর সিরিজ শুরুর আগ দিন পর্যন্ত প্রস্তুতি ও প্রস্তুতি ম্যাচে ঘাম ঝড়াবেন তারা।

২০ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ। আর তৃতীয় ও শেষটি গড়াবে ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধূরী স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচই সকাল সাড়ে ১১টায় শুরু হয়ে চলবে সন্ধ্যা সোয়া ৭টা পর্য়ন্ত।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে ৩-৭ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে। আর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি গড়াবে ১১-১৫ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

দুটি ম্যাচই শুরু হবে সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

টিম টাইগার বাংলাদেশ ক্রিকেট বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর