Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিযোগিতার ঝাঁঝ টের পাচ্ছেন সাইফউদ্দিন


১২ জানুয়ারি ২০২১ ১৯:১৭

করোনাকালের ঘরোয়া ক্রিকেটে দেশী ক্রিকেট সমর্থকদের মুগ্ধ করেছেন পেস বোলাররা। করেনাার দীর্ঘ বিরতি শেষে পরপর বিসিবি প্রেসিডেন্ট’স কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ নামের দুটি টুর্নামেন্ট খেলেছেন বাংলাদেশি ক্রিকেটাররা। দুই টুর্নামেন্টেই পারফরম্যান্সের বিচারে এগিয়ে ছিল বোলিং ইউনিট। বিশেষ করে পেস বোলিং ইউনিট তাক লাগিয়ে দিয়েছে সবাইকে।

মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ, সাইফউদ্দিন, হাসান মাহমুদ, এবাদত হোসেন কিংবা তরুণ শরিফুল ইসলাম- গতি আর নিয়ন্ত্রিত বোলিংয়ে প্রশংসা কুড়িয়েছেন সকলে। এই দুই টুর্নামেন্টে একসঙ্গে একঝাঁক পেসারের দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই হয়তো ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দলে জায়গা হলো না কিংবদন্তি মাশরাফি বিন মুর্তজার! অনেকজন একসঙ্গে পারফর্ম করছেন বলে দলে পেস বোলিং ইউনিটে এখন অনেক বেশি প্রতিযোগিতা। প্রতিযোগিতার ঝাঁঝটা টের পাচ্ছেন তরুণ পেস অলরাউন্ডার সাইফউদ্দিনও।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে চোটে পড়েছিলেন সাইফ। চোট কাটিয়ে ফেরা তরুণ ক্রিকেটার অনুমিতভাবেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথমিক দলে জায়গা পেয়েছেন। কদিন ধরে দলের সঙ্গে টানা অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন ডানহাতে বোলিং করা এবং বাঁহাতে ব্যাটিং করা তারকা ক্রিকেটার।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সংবাদমাধ্যমকে বলছিলেন, ‘আলহামদুলিল্লাহ শেষ তিনদিন হাই ইন্টেন্সি নিয়ে প্র‍্যাকটিস করলাম। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সবই করলাম। আর লাস্ট দুইটা টুর্নামেন্ট বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আমাদের পেসাররা অনেক ভালো করেছে। এ কারণে এই জায়গাটাতে বেশ প্রতিদ্বন্দ্বিতা হবে দলে সুযোগ পাওয়া বা সেরা একাদশে সুযোগ পাওয়ার ক্ষেত্রে। এ জন্য নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছি। বাকিটা আল্লাহর হাতে।’

বিজ্ঞাপন

নিষেধাজ্ঞা শেষে আসন্ন সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। সাইফ সাকিবকে নিয়ে রোমাঞ্চিত। বলছিলেন, ‘আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা অনেক খুশির বিষয়, প্রকাশ করার মত না। আমরা ঘরবন্দী ছিলাম, এর মধ্যে ঘরোয়া ক্রিকেট খেললাম। আসলে জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা সবসময় গর্বের বিষয়। আর সবচেয়ে বড় কথা আমাদের মাঝে এক বছর পর সাকিব ভাই ফিরে এসেছে। এ কারণে ভালো লাগাটা অন্যরকম। আর যেহেতু ঘরের মাঠে আমাদের হোম সিরিজ তাই বাড়তি উদ্দীপনা জোগাচ্ছে আমাদের।’

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ বিসিবি প্রেসিডেন্ট'স কাপ সাইফউদ্দিন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর