Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালো আছেন সৌম্য

স্পেশাল করেসপন্ডেন্ট
১৯ জানুয়ারি ২০২১ ১৩:৪৭

নেট অনুশীলনে এবাদত হোসেনের বল হুক করতে গিয়ে গলায় চোট পেয়েছেন সৌম্য সরকার। এরপর থেকেই তাকে নিয়ে ক্রিকেট পাড়ায় দুঃশ্চিন্তার ছাপ। রাত পোহালেই শুরু হওয়া উইন্ডিজ সিরিজে খেলতে পারবেন এই মারকুটে ব্যাটসম্যান? আশার কথা হলো, তাকে নিয়ে দুঃশ্চিন্তার কিছুই নেই। তিনি ভালো আছেন এবং ক্যারিবিয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজের শুরু থেকেই লাল সবুজের জার্সিতে নামতে পারবেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরের নেটে চোট পাওয়ার পরই তাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তাকে দেখে চিকিৎসকেরা সিদ্ধান্তে উপনীত হন যে চোট গুরুতর নয়।

বিসিবি’র চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, ‘সৌম্য ভালো আছে। অনুশীলনে গলায় বল লেগেছিল। চিন্তার কিছু নেই ওকে নিয়ে। আশা করছি কাল মাঠে নামতে পারবে।’

বুধবার (২০ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াচ্ছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। ২২ জানুয়ারি সিরিজের দ্বিতীয় ম্যাচটিও একই ভেন্যুতে গড়াবে। আর তৃতীয় ও শেষটি গড়াবে ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদে চৌধুরী স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টায়।

সারাবাংলা/এমআরএফ/এসএস

গলায় চোট টপ নিউজ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল সুস্থ আছেন সৌম্য সরকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর