Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই টেস্টেই নেগেটিভ টাইগারদের চলছে তৃতীয় টেস্ট


২১ জানুয়ারি ২০২১ ১৫:৫৬

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ সামনে রেখে ইতোমধ্যেই দুই দফায় করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন টাইগার প্রাথমিক টেস্ট স্কোয়াডের ২০ ক্রিকেটার । ভাল খবর হল, দুই পরীক্ষাতেই তারা নেগেটিভ হয়েছেন। আজ চলছে তৃতীয় ও শেষ টেস্ট। এখানে নেগেটিভ হলেই দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে অংশ নিতে চট্টগ্রামের বিমান ধরবে মুমিনুল হক অ্যান্ড কোং।

প্রথম ধাপের পরীক্ষা সম্পন্ন হয়েছে ১৭ জানুয়ারি। আর দ্বিতীয় ধাপের পরীক্ষাটি ছিল ১৯ জানুয়ারি। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) চলছে তৃতীয় ধাপের পরীক্ষা। এই পরীক্ষার ফল নেগেটিভ এলেই সাদা পোষাকের ক্রিকেট খেলতে বন্দর নগরী চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়বে স্বাগতিক টেস্ট কন্টিনজেন্ট। এদিকে প্রথম দুই টেস্টে নেগেটিভ হওয়ায় গতকাল টিম হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছেন টেস্ট দলের সদস্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী।

তিনি জানিয়েছেন, ‘টেস্ট দলের দুটি পরীক্ষা শেষ। প্রথমটি হয়েছিল ১৭ জানুয়ারি, দ্বিতীয়টি ১৯ জানুয়ারি। দুই পরীক্ষায় সবাই নেগেটিভ এসেছে। আজ তৃতীয় ও শেষ টেস্ট চলছে। এখানে যারা নেগেটিভ হবেন তারা চট্টগ্রামে যাবেন। টেস্ট দল গতকাল টিম হোটেলে চেক ইন করেছে।’

আগামীকাল শুক্রবার (২২ জানুয়ারি) ক্যারিবিয়দের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে শেষে তৃতীয় ওয়ানডে খেলতে শনিবার চট্টগ্রাম যাবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ দল। টাইগার টেস্ট দলও সেদিন একই ফ্লাইটে ঢাকা ছাড়বে।

২৫ জানুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। ওয়ানডে সিরিজ শেষ ২৮-৩০ জানুয়ারি চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে গড়াবে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ। এরপরর ৩-৭ জানুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। শেষ টেস্ট গড়াবে ১১-১৫ জানুয়ারি মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বিজ্ঞাপন

এদিকে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে জিতে সিরিজে ১-০ তে এগিয়ে তামিম ইকবাল অ্যান্ড কোং।

টেস্ট ক্রিকেট বাংলাদেশ ক্রিকেট বিসিবি মুমিনুল হক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর