Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাইফের কাছে হারল মোহামেডান

স্পোর্টস ডেস্ক
২১ জানুয়ারি ২০২১ ২১:২০

কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে রোমাঞ্চকর ম্যাচে মোহামেডানকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। সাইফের হয়ে গোল দুটি করেন আরিফুর রহমান ও জন ওকোলি। মোহামেডানের একমাত্র গোলটি আসে অধিনায়ক উনাই নাগাতার কাছ থেকে।

লিগের প্রথম ম্যাচ ড্র করে শুরু করলেও দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। আর মোহামেডান প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করলেও ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচেই পেতে হলো হারের স্বাদ

আরামবাগকে হারিয়ে লিগের আসর শুরু করে মোহামেডান। আর রহমতগঞ্জের কাছে ১-১ ব্যবধানে হোঁচট খেয়ে লিগ শুরু করে সাইফ। ঘরের মাঠে এবারের লিগের প্রথম ম্যাচটাই হেরে বসে শন লেনের মোহামেডান।

ম্যাচের ৪৪ মিনিটে ইকেচুকুর ক্রস থেকে দুর্দান্ত গোলে সাইফকে এগিয়ে নেন আরিফুর রহমান। এরপর প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে সাইফের ব্যবধান ২-০ করেন জন ওকোলি।

২-০ গোলে পিছিয়ে থেকেও ঘরের মাঠে লড়াইটা ছাড়েনি মোহামেডান। ম্যাচের দ্বিতীয়ার্ধে দুর্দান্ত ফুটবল খেলে ব্যবধান কমায় মোহামেডান। ম্যাচের ৬০ মিনিটে হাবিবুর রহমান সোহাগের পাস থেকে গোল করে ব্যবধান ২-১ করেন অধিনায়ক উনাই নাগাতা।

ম্যাচের তখনও আধা ঘণ্টার বেশি সময় বাকি ছিল, তবে ঘরের মাঠে হারটা এড়ানোর জন্য যথেষ্ট ছিল না সেটা। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় সাদা-কালোদের। এ জয়ে লিগের পয়েন্ট টেবিলের চারে উঠে এসেছে সাইফ। আর হেরে পয়েন্ট খুইয়ে পাঁচে নেমে গেছে মোহামেডান।

সারাবাংলা/এসএস

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল মোহামেডান বনাম সাইফ স্পোর্টিং মোহামেডানের হার সাইফের জয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর