Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হোয়াইটওয়াশ মিশনে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২৫ জানুয়ারি ২০২১ ১১:০৪

সিরিজ নিশ্চিত হয়েছে ঢাকাতেই। তাই তো সাগরিকার লড়াইটা টাইগারদের উইন্ডিজকে হোয়াইটওয়াশ করার লড়াই। প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে আর দ্বিতীয়টিতে বাংলাদেশ জিতেছিল ৭ উইকেট হাতে রেখে। এবার হোয়াইটওয়াশের লক্ষ্যে তৃতীয় ওয়ানডেতে চট্টগ্রামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ।

ক্যারিবিয়দের বিপক্ষে টাইগারদের টানা দুই সিরিজে জয়ের প্রথমটি এসেছিল ২০১৮ সালের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে। সেবার জেসন হোল্ডারদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে ২-১ এ জিতে দেশে ফিরেছিল মাশরাফি বিন মুর্ত্তজা ও তার দল। একই বছরের ডিসেম্বরে বাংলাদেশ সফরে এসেছিল কারিবিয়রা। কিন্তু মাশরাফিদের তোপে সেবারও একই পরিস্থিতি বরণ করে নিতে হয়েছিল অতিথিদের। আর সেবারও সিরিজের ফলাফল ওই একই (২-১)।

বিজ্ঞাপন

এবার ঢাকাতে টানা তৃতীয় সিরিজ জয় নিশ্চিত করে টাইগারদের অপেক্ষা কেবল ধবল ধোলাইয়ের। বাংলাদেশ দলে এসেছে দুই পরিবর্তন। দলে এসেছেন মোহাম্মদ সাইফউদ্দিন এবং তাসকিন আহমেদ। আর বিশ্রাম দেওয়া হয়েছে হাসান মাহমুদ ও রুবেল হোসেনকে। উইন্ডিজ একাদশ থেকে বাদ পড়েছেন জশুয়া ডি সিলভা ও আন্দ্রে ম্যাকার্থি। আর ঢুকেছেন জাহার হ্যামিল্টন ও কেয়ন হার্ডিং।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন মেহেদি, হাসান মিরাজ,  তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: কিরন ওটলে, সুনীল অ্যাম্ব্রিস, জেসন মোহাম্মদ (অধিনায়ক), জাহমার হ্যামিল্টন, কাইল মায়ার্স, ঙ্ক্রুমাহ বোনার, রোভমান পাওয়েল, রেমন রেইফ্রি, কেওন হারডিং, অ্যাকেল হোসেন এবং অ্যালজারি জোসেপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

উইন্ডিজ সিরিজ তৃতীয় ওয়ানডে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর