Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যথা নিয়ে মাঠ ছাড়লেন সাকিব


২৫ জানুয়ারি ২০২১ ১৮:৪৫

নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে কুচকিতে ব্যথা পেয়েছেন সাকিব আল হাসান। ব্যথার তীব্রতা এতটাই বেশি ছিল যে শেষমেষ মাঠ থেকেই বেরিয়ে যেতে হল লাল সবুজের নন্দিত অলরাউন্ডারকে।

ঘটনা সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে। বাংলাদেশের বোলিং ইনিংসের ৩০তম ওভারে বল হাতে গিয়েছিলেন চলতি সিরিজে ব্যাটে বলে দাপট দেখান এই টাইগার। প্রথম তিনটি বল নির্বিঘ্নেই শেষ করেছিলেন। কিন্তু বিপত্তি বাঁধল চতুর্থ বলে এসে।

বিজ্ঞাপন

উইকেটে থাকা রোভম্যান পাওয়েলকে বলটি ডেলিভারির পর নিজেই তা ফিল্ডিং করতে কিছুটা লম্বা স্টেপ নেন। কিন্তু পঞ্চম বল শেষে দেখা যায় থমকে গেছেন সাকিব এবং কুচকিতে হাত দিয়ে ধরে রেখেছেন এবং শেষমেষ মাঠ থেকেই বেরিয়ে যান। তার পরিবর্তে ওভারের শেষ বলটি করেন সৌম্য সরকার।

এদিন ক্যারিবিয়দের বিপক্ষে ৪.৫ ওভার বল করে ১২ রানের বিনিময়ে উইকেটশূন্য থেকেছেন সাকিব আল হাসান।

তার আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মুশফিকের ৬৪ ও সাকিব আল হাসানের ৫১ রানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৯৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। জয়ের জন্য ২৯৮ রানের লক্ষ্যে ব্যাটিং করছে সফরকারিরা।

এ বিষয়ে বিসিবির চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী সারাবাংলাকে জানান, আজকের ম্যাচে সাকিব আর মাঠে নামছেন না। ওর চোট কোন পর্যায়ে মূল্যায়নের পর সেটা বুঝা যাবে। টেস্ট সিরিজে সে খেলতে পারবে কিনা সেটা পরে জানা যাবে।

টপ নিউজ বাংলাদেশ ক্রিকেট বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সাকিব আল হাসান সাকিবের ইনজুরি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর